Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২১, ১৮:০৪
আপডেট : ০১ অক্টোবর ২০২১, ২২:৪৮

‘অবৈধ বিয়ে’ নিয়ে যা বললেন নাসির

'অবৈধ বিয়ে' নিয়ে যা বললেন নাসির

বিমানবালা তামিমা সুলতানা তাম্মী এখনও ব্যবসায়ী রাকিব হাসানের স্ত্রী। সে হিসেবে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী পরিচয় দেয়া তামিমা যে বিয়ে করেছেন সেটি অবৈধ। এমনটাই প্রমাণ পেয়েছে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অবৈধ তালাকের অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মী এবং শাশুড়ি সুমি আক্তারের বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত।

গেলো বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম এ সমন জারি করেন। ওই ৩ অভিযুক্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদনের পরিপ্রেক্ষিতে এ নির্দেশ দেন তিনি। এতে আগামী ৩১ অক্টোবরের মধ্যে ৩ জনকেই আদালতে হাজির হতে বলা হয়েছে।

পিবিআইয়ের প্রতিবেদনের পর একটি সংবাদমাধ্যমের কাছে ক্রিকেটার নাসির হোসেন জানান, আমাকে একটু সময় দেন, আপনাদের নিজে ফোন দিয়ে সব বলবো। তদন্ত প্রতিবেদন নিয়ে আপনার কি মনে হচ্ছে এমন প্রশ্নের জবাবে নাসির বলেন, মনে তো অনেক কিছুই হচ্ছে। তবে এখনই আমি কিছু বলবো না। সময় নিয়ে সব বলবো।

তদন্ত প্রতিবেদনের ভাষ্য অনুযায়ী, তামিমা রাকিবকে তালাক দেননি। লিগ্যালভাবে রাকিব তালাকের কোনও নোটিশও পাননি। তামিমা উল্টো জাল জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যথাযথ প্রক্রিয়ায় তালাক না দেয়ার ফলে তামিমা তাম্মী এখনও রাকিবে স্ত্রী হিসেবে বহাল রয়েছেন। দেশের ধর্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ ও শাস্তিযোগ্য অপরাধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মীর বিয়ে অবৈধ।

এদিকে তামিমার সাবেক স্বামী গণমাধ্যমকে জানান, 'যে অভিযোগটি আমি নিয়ে এসেছিলাম সেটি আবারও সত্য হিসেবে প্রতিষ্ঠিত হলো। পিবিআই এই সত্যটাকে সামনে নিয়ে এসেছে। এজন্য আমি তাদেরকে ধন্যবাদ জানাই।'

তামিমা যদি আপনার কাছে ফিরে আসতে চায়? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাকিব জানান, 'সে (তামিমা) তো এখনো আমার স্ত্রী। আমাদের যেহেতু ডিভোর্স হয়নি, সেহেতু আইনগতভাবে এখনো আমি তামিমার স্বামী। আমার স্ত্রী আমার ঘরে আসবে, এটাই তো স্বাভাবিক। সে যদি আসতে চায় অবশ্যই তাকে আমি বাসায় নিয়ে যাবো। তবে আমার একার ডিসিশনে তো হবে না, তারও (তামিমা) ডিসিশন আছে। দুজনের মতামত নিয়েই সংসার হয়। সে যদি আমার সাথে থাকতে চায়, আমি থাকবো। সে যদি আসতে চায় আমার পক্ষ থেকে না নাই। আমি তার সঙ্গে সংসার করতে রাজি আছি।'

উল্লেখ্য, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মী। গত ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরে শনিবার ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠে আগের স্বামী রাকিবকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন স্ত্রী তামিমা সুলতানা তাম্মী। যেটিকে কেন্দ্র করে গত ২৪ ফেব্রুয়ারি আদালতে মামলা দায়ের করেন ব্যবসায়ী রাকিব হাসান। সেই মামলার তদন্ত প্রতিবেদনই আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) মুখ্য মহানগর হাকিমের আদালতে জমা দেন তদন্তকারী কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক মিজানুর রহমান।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS