Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২১, ২১:৫৩
আপডেট : ১৯ জুন ২০২১, ২২:০১

অমি’র দুই সহযোগীর জামিন

অমির দুই সহযোগীর জামিন
অমির দুই সহযোগীর জামিন

নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলার আসামি তুহিন সিদ্দিকী অমির দুই সহযোগী বাছির ও মশিউর মিয়াকে বেআইনিভাবে পাসপোর্ট রাখার মামলায় জামিন দিয়েছেন আদালত। শনিবার (১৯ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালত তাদের এই আদেশ দেন।

এর আগে, গত ১৬ জুন এ দুই আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে আজ শনিবার দুই আসামিকে আদালতে হাজির করেন মামলা তদন্ত কর্মকর্তা। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী ঢাকা বারের সভাপতি আবদুল বাতেন জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতাও করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত পাঁচ হাজার টাকার মুচলেকায় আসামিদের জামিনের আদেশ দেন।

গত মঙ্গলবার (১৫ জুন) অমির দুটি রিক্রুটিং এজেন্সিতে অভিযান চালায় পুলিশ। আশকোনার সিঙ্গাপুর ট্রেনিং ইন্সটিটিউট থেকে পলাশ ও বাছিরকে গ্রেপ্তার করা হয়। এ সময় ১০২টি পাসপোর্ট, ৭৭টি সাদা স্ট্যাম্প ও ১৯ হাজার ৭৭০ টাকা উদ্ধার করা হয়। পাসপোর্ট জব্দের পর অমিসহ তিন জনের বিরুদ্ধে দক্ষিণখান থানায় পাসপোর্ট আইনে মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, গত ৯ জুন গভীর রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয় বলে অভিযোগ করেন পরীমণি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মারধর ও ধর্ষণচেষ্টার অভিযোগ করলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে পুলিশের মাধ্যমেই তিনি মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয় নাসির ইউ মাহমুদকে। মামলায় নাসির, তুহিন সিদ্দিকী অমি ও অজ্ঞাতপরিচয় আরও চারজনকে আসামি করা হয়।

গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে মাদক আইনের মামলায় সাত দিন ও তিন নারী লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধাকেও তিন দিন করে রিমান্ডে পাঠায় আদালত।

এসজে/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS