Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

আবু ত্ব-হা’কে উদ্ধারে কাজ করছে ডিবি

আবু ত্ব-হা’কে উদ্ধারে কাজ করছে ডিবি
আবু ত্ব-হা’কে উদ্ধারে কাজ করছে ডিবি

নিখোঁজ আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে উদ্ধারে কাজ করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে ত্ব-হা’কে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এ কথা বলেন।

তিনি বলেন, ত্ব-হা’র সঙ্গে আরো তিনজন নিখোঁজের খবর শুনেছি। এ বিষয়ে রংপুরে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশও এ বিষয়টি নিয়ে কাজ করছে।

রংপুর থেকে ঢাকা ফেরার পথে গাবতলী এলাকা থেকে গত বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

আবু ত্ব-হার স্ত্রী ও তার মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে খুঁজে বের করতে ইতোমধ্যে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা। তারা কিছু সুনির্দিষ্ট পয়েন্টকে সামনে রেখে তাদের উদ্ধারের জন্য কাজ করে যাচ্ছেন।

গত সোমবার (১৪ জুন) আবু ত্ব-হা’র স্ত্রী সাবেকুন নাহারের লিখিত অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত চালিয়ে যাচ্ছে ডিএমপির পল্লবী থানা।

স্বামী আবু ত্ব-হা’কে ফিরে পেতে গতকাল বুধবার (১৬ জুন) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনে করেন স্ত্রী সাবেকুন নাহার।

সংবাদ সম্মেলনে সাবেকুন নাহার বলেন, ‘আমার স্বামী যদি কোনো অন্যায় করে থাকেন তাহলে তাকে দেশের প্রচলিত আইনে বিচার করা হোক। সে নিখোঁজ কেন? আমি শুধু তার সন্ধান চাই। তাকে যদি আমার কাছে এনে দিতে না পারেন, তাহলে আমাকে তার কাছে নিয়ে যান। আমি একজন স্ত্রী হিসেবে জানি না আমার স্বামী কোথায়। আমি আপনাদের কাছে হাত জোড় করে মিনতি করতেছি, আপনারা আমার স্বামীকে ফিরিয়ে দিন। এর বেশি কিছু চাই না। আমি তাকে অনেক ভালোবাসি।’

এর আগে স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর খোলা চিঠিও দিয়েছিলেন সাবেকুন নাহার।

জেএইচ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS