Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮

রোজিনাকে স্বাধীনতা পদক দেওয়া উচিত: ডা. জাফরুল্লাহ

রোজিনাকে স্বাধীনতা পদক দেওয়া উচিত: ডা. জাফরুল্লাহ
কেন্দ্রীয় শহীদ মিনারে ছাত্র, যুব ও গণঅধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সাংবাদিক রোজিনা ইসলাম যেভাবে স্বাস্থ্য খাতের দুর্নীতি তুলে ধরেছেন সেজন্য তাকে আটক না করে বরং স্বাধীনতা পদক দেওয়া উচিত।

মঙ্গলবার (১৮ মে) বিকেলে সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে বাংলাদেশ ছাত্র, যুব ও গণঅধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যখাতে ব্যাপক দুর্নীতি হচ্ছে উল্লেখ করে ড. জাফরুল্লাহ বলেন, দেশের অন্যতম গুরুত্বপূর্ণ খাত স্বাস্থ্য। এ খাতে ব্যাপক দুর্নীতি হচ্ছে সেটা আমরা সবাই জানি। করোনা নিয়ন্ত্রণে তেমন একটা ভূমিকাও রাখতে পারেনি। সুতরাং তাদের দুর্নীতির খবর প্রকাশ করা দেশের মানুষের জন্য মঙ্গলজনক।

আরও পড়ুন...ওমর সানি-মৌসুমীর ছেলের সি'সা বা'র থেকে আ'টক ১১

রোজিনার দ্রুত মুক্তি দাবি করে জাফরুল্লাহ বলেন, সাংবাদিক রোজিনার প্রতিবেদনের জন্য আটক না করে তাকে স্বাধীনতা পদক দেয়া উচিত। অনুসন্ধানী এই সাংবাদিককে হেনস্তার তীব্র নিন্দা জানাই এবং সেই সঙ্গে দ্রুত তাকে মুক্তি দেওয়ার দাবি জানাচ্ছি।

সমাবেশে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খাঁনসহ বাংলাদেশ ছাত্র, যুব ও গণঅধিকার পরিষদের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরএস/পি

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS