Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

হেফাজতের কমিটি বিলুপ্তির ৪ ঘণ্টার মধ্যে আহ্বায়ক কমিটি ঘোষণা (ভিডিও)

হেফাজতের কমিটি বিলুপ্তির ৪ ঘণ্টা পর আহ্বায়ক কমিটি ঘোষণা,
প্রধান উপদেষ্টা আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব আল্লামা নুরুল ইসলাম

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আহ্বায়ক কমিটির প্রধান উপদেষ্টা হলেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী এবং আমির হয়েছেন আল্লামা জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব আল্লামা নুরুল ইসলাম। অন্য দুই সদস্য হলেন- মাওলানা সালাহ উদ্দিন নানুপুরী ও অধ্যক্ষ মিজানুর রহমান।

রোববার (২৫ এপ্রিল) দিনগত রাত ৩টার দিকে হেফাজতে ইসলামের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে। ফেসবুক পোস্টে বলা হয়েছে, চলমান অস্থির ও নাজুক পরিস্থিতি বিবেচনায় হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় ও মহানগর কমিটি বিলুপ্ত ঘোষণা করে পরবর্তী উপদেষ্টা কমিটির পরামর্শক্রমে তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো।

হেফাজতের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম এক ভিডিও বার্তায় বলেন, এই ৫ জনের আহ্বায়ক কমিটির মাধ্যমে হেফাজতের যাবতীয় কার্যক্রম ও কর্মসূচি পরিচালিত হবে। আহ্বায়ক কমিটি অতি দ্রুত হেফাজতে ইসলাম বাংলাদেশের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা করবেন বলেও জানানো হয়।

উল্লেখ্য, গতকাল রোববার (২৫ এপ্রিল) রাত ১১টার দিকে হেফাজতের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করেন হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী। চট্টগ্রামের হাটহাজারী মাদরাসা থেকে এক ভিডিও বার্তায় তিনি কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

পি

RTV Drama
RTVPLUS