• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অভ্যন্তরীণ রুটে ১৬ দিন পর ফ্লাইট চলাচল শুরু

আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২১, ১২:২৫
অভ্যন্তরীণ রুটে ১৬ দিন পর ফ্লাইট চলাচল শুরু
হজরত শাহজালাল বিমান বন্দর

দেশের অভ্যন্তরীণ রুটে ১৬ দিন পর ফ্লাইট চলাচল শুরু হয়েছে। কক্সবাজার বাদে বাকি ৬টি গন্তব্যে সীমিত পরিসরে আজ বুধবার থেকে ফ্লাইট চলাচল শুরু হলো।

মূলত প্রবাসীকর্মীদের কথা বিবেচনায় রেখে এবার সীমিত পরিসরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলের সিদ্ধান্তের কথা সিভিল এভিয়েশন জানালেও, বুধবার প্রবাসী শ্রমিকদের অভ্যন্তরীণ টার্মিনালে দেখা যায়নি।

যাত্রীদের বেশিরভাগই নানান প্রয়োজনে ঢাকা এসেছেন কেউবা ঢাকা ছেড়ে যাচ্ছেন। বুধবার ইউএসবাংলা এবং নভোএয়ার ২১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ফ্লাইট শুরু হলেও স্বাস্থ্যবিধি কঠোরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। এ বিষয়ে কোনো ব্যত্যয় ঘটলেই ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন হজরত শাহজালাল বিমান বন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল আহসান।

ইউএস বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক কামরুল হাসান বলেন, যাত্রী সুরক্ষার বিষয় মাথায় রেখেই ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। যাত্রী সংখ্যা বিবেচনায় ধীরে ধীরে ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করা হবে। এছাড়া প্রবাসী শ্রমিকদের জন্য ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যে আজ মোট ২১টি বিশেষ ফ্লাইট ছেড়ে যাবে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল আহসান বলেন, সকাল থেকে ৯টি ফ্লাইট ছেড়ে যাওয়া শুরু হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুয়াশার কারণে ঢাকায় নামলো ভারতীয় অভ্যন্তরীণ রুটের বিমান 
X
Fresh