Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২১, ১৭:৩৭
আপডেট : ২২ মার্চ ২০২১, ১৭:৪৬

অনৈতিক সম্পর্কে জড়ানোয় সোনালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা সাময়িক বরখাস্ত  

ফাইল ছবি

সোনালী ব্যাংকের নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়ানোর অভিযোগে একই প্রতিষ্ঠানের সহকারী মহাব্যবস্থাপক পদমর্যাদার এক নির্বাহীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত ১৬ মার্চ সোনালী ব্যাংক ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সরদার মুজিবুর রহমান ও উপমহাব্যবস্থাপক মো. খায়রুল আলম স্বাক্ষরিত এক চিঠিতে সব শাখার কর্মকর্তা-কর্মচারীর উদ্দেশে এ বিষয়ে চিঠি দেয়।

একই সঙ্গে নারী-পুরুষ সব সহকর্মীর সঙ্গে পেশাদারি সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক স্থাপনের ব্যাপারে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে সতর্ক করেছে রাষ্ট্রায়ত্ত এ ব্যাংক।

ওই চিঠিতে আরও বলা হয়েছে, ‘অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সহকারী মহাব্যবস্থাপক) পদমর্যাদার একজন নির্বাহীর বিরুদ্ধে নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনসংক্রান্ত অভিযোগের তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা হলে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ কর্তৃক সংশ্লিষ্ট নির্বাহীকে সাময়িক বরখাস্ত করাসহ তার বিরুদ্ধে অভিযোগনামা ও অভিযোগবিবরণী দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে’।

একই সাথে ওই চিঠিতে নারী-পুরুষ নির্বিশেষে সব সহকর্মীর সঙ্গে পেশাদারি সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলার জন্য ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী/কর্মকর্তা-কর্মচারীদের কর্তৃপক্ষের নির্দেশ মেনে চলতে সতর্ক করা হয়।

এমকে

RTV Drama
RTVPLUS