• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

দশম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২০, ১৪:০৪
student suicide
ফাইল ছবি

রাজধানীর উত্তর বাড্ডায় একটি বাসায় গলায় ফাঁস দিয়ে শাহেদ (১৬) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে তার পরিবার দাবি করছে। সে দশম শ্রেণিতে পড়াশোনা করতো বলে জানা গেছে। আজ সোমবার (১৬ নভেম্বর) সকাল সোয়া ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ওই শিক্ষার্থীর মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, মাদারীপুর কালকিনি উপজেলার আউলিয়ারচর গ্রামের তোতা মিয়ার ছেলে শাহেদ। পরিবারের সাথে উত্তর বাড্ডা হাজীপাড়া মসজিদ গলিতে থাকতো। গ্রামের বাড়িতে একটি স্কুলের ১০ম শ্রেণিতে লেখা পড়া করতো সে। এদিকে উত্তর বাড্ডায় তাদের নিজেদের খাবার হোটেল রয়েছে। কিছুদিন আগে সে ঢাকায় এসে নিজেদের হোটেলেই কাজ শুরু করে। ২ ভাই, ১ বোনের মধ্যে শাহেদ ছোট।

মৃত শাহেদের বড় ভাই মো. শাহিন মাহমুদ জানান, সকালে বাসাতেই ছিল শাহেদ। সকাল ৮টার দিকে তার রুমে গিয়ে ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কি কারণে শাহেদ এই ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি স্বজনরা।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যা
শাহীনকে না পেলে আত্মহত্যা করবেন তরুণী
সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা
চিরকুট লিখে মুয়াজ্জিনের আত্মহত্যা
X
Fresh