logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

ঢাকায় কিশোর গ্যাংয়ের মারামারিতে নিহত ১

1 killed in a gang fight in Dhaka
ফাইল ছবি
রাজধানীর কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মারামারিতে অপু (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় সিহাব (১৭) ও শামীম (১৬) নামে আরও ২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঝাউচড় সেভেনের খেলার মাঠে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। মুমুর্ষ অবস্থায় অপুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত অপুর বন্ধু শাহাদত হোসেন জানান, তাদের বাসা ঝাউলাহাটি এলাকায়। সকালে তাদের এলাকার ছোট ভাই শামীমকে মারধর করে ঝাউচর এলাকার কয়েক কিশোর। সন্ধ্যায় এ ঘটনার মীমাংসা করতে ঝাউচর সেভেনের খেলার মাঠে যাই। সেখানে ওই এলাকার সাঞ্জু, ইব্রাহীমসহ ১০/১২ জন লাঠিসোঠা নিয়ে তাদের ওপর হামলা করে। এক পর্যায়ে একটা কাঠ দিয়ে অপুর মাথায় আঘাত করলে সে মটিতে পড়ে যায়। এ সময় শামীম ও সিহাব নামে তাদের পরিচিত দুইজনকে ছুরিকাঘাত করে। তবে তাদের অবস্থা গুরুতর নয়। স্থানীয় হাসপাতালে তারা চিকিৎসা নিচ্ছে।

এদিকে, হাসপাতালে এসে অপুর মামা হাবিবুর রহমান জানান, তাদের বাসা কামরাঙ্গীরচর জাউলাহাটি চৌরাস্তায়। অপু নিউমার্কেটে একটি কসমেটিকসের দোকানের কর্মচারী। মা পারুল বেগম ও দুই বোনের সঙ্গে থাকতো। অনেক দিন আগে অপুর বাবার সঙ্গে মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। দুই বোন এক ভাইয়ের মধ্যে অপু ছিল দ্বিতীয়। মারামারির ঘটনা শুনে তারা সেভেনের মাঠে যান। সেখানে অপুকে রক্তাক্ত অবস্থায় পায়। কারা কেন কোন বিষয় নিয়ে অপুকে হত্যা করেছে তা তিনি কিছুই বলতে পারিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় অপুর ২ বন্ধু শাহাদত ও আল-আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বক্সে রাখা হয়েছে।

কামরাঙ্গীরচরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ক্রিকেট খেলা নিয়ে কিশোরদের মধ্যে একটা মারামারির ঘটনা ঘটেছে। ঘটনাটি তদন্ত করে দেখছে পুলিশ। এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক রাখা হয়েছে। 

ওসি জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনাটি ঘটে। পরে তা এমন ভয়াবহ রূপ ধারন করে।

কেএফ

RTVPLUS