• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শেরে বাংলায় কিশোর গ্যাং গ্রুপের ৭ সদস্য গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২০, ২১:২৮
Teen gang, Sher-e-Bangla Nagar Thana, RAB-2
কিশোর গ্যাং পারভেজ গ্রুপ

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। আজ সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ৬০ ফিট সড়ক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন জানান, গ্রেপ্তারকৃতরা হলো, সাগর ওরফে রোমান (১৯), হাতেম আলী (১৯), মুক্তারুজ্জামান (১৯), রাকিব সিকদার (২০), আলামিন হোসেন (১৯), হৃদয় (১৬) এবং জীবন (১৬)। অভিযানের তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা, ২ টি ছুরি ও ৫ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত এবং নিজেরাও মাদকসেবী।

তিনি আরো জানান, লিডার পারভেজের নেতৃত্বে এ কিশোর অপরাধী গ্রুপটি শেরেবাংলা নগর থানার বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় মাদক সেবন, ক্রয়-বিক্রয়, চুরি-ছিনতাই, মারামারি ও ইভটিজিংসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ২ লাখ টাকা ছিনতাই
ছেলেকে বাঁচাতে গিয়ে হামলার শিকার সেই চিকিৎসক বাবার মৃত্যু
ছেলেকে বাঁচাতে গিয়ে লাইফ সাপোর্টে হামলার শিকার চিকিৎসক বাবা
X
Fresh