smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান ও ডিরেক্টরের নামে প্রতারণা, আটক ১ (ভিডিও)

  আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:০৪ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ২৩:২৩
বি‌ভিন্ন কোম্পা‌নিতে চাক‌রি দেয়ার নামে কয়েক কো‌টি টাকা হাতিয়ে নেয়ায় হানিফ ওরফে ডিপজল (৫২) নামে এক প্রতারককে আটক করেছে গুলশান থানা পু‌লিশ। 

এ বিষয়ে আজ শনিবার বেলা ১১টায় সাংবাদিকদের বিস্তারিত জানাবে পু‌লিশ।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান আরটিভি নিউজকে জানান, পার্বত্য খাগড়াছড়ি জেলার দীঘিনালা থেকে গতকাল শুক্রবার আসামিকে ধরে নিয়ে আসা হয়েছে। আজ শনিবার দুপুরে তাকে আদালতে তোলা হবে।  

বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর ডিরেক্টর ও চেয়ারম্যানের জামাতা পরিচয় দিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছিল ওই প্রতারকের বিরুদ্ধে। পরে এ ঘটনায় গুলশান থানায় চলতি বছরের গত ১২ আগস্ট সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। জিডি নম্বর ৫৬৫। একই বিষয় নিয়ে গুলশান থানায় আগেও দুটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। জিডি নম্বর ৬৯৯, তারিখ- ১০/১০/২০১৯ অপরটি জিডি নম্বর ৩৮১, তারিখ- ৯/৮/২০২০। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতারণার এই বিষয়টি অনেকের পোস্টে উঠে এসেছে। এই বিষয়ে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর পক্ষ থেকে একটি জিডি করা হয়। জিডি করেন প্রশাসন বিভাগের ব্যবস্থাপক দেবাশীষ বড়ুয়া। 

জিডিতে উল্লেখ করা হয়, +8801873795261, +8801888173218, 88018209 4767 কোম্পানির নাম ব্যবহার করে বেঙ্গল গ্রুপের ডিরেক্টর এবং চেয়ারম্যানের মেয়ের জামাতা পরিচয় দিয়ে প্রতারক চক্রটি বিভিন্ন লোকজনকে  প্রতারণা করে আসছে। 

উল্লেখ্য, বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ মোবাইল ফোনে ইন্টার্ভিউয়ের মাধ্যমে কারো চাকরি নিশ্চিত করে না। চাকরির ক্ষেত্রে মানবসম্পদ বিভাগের মাধ্যমে সিভির আবেদন করে পরীক্ষা ও সরাসরি ইন্টার্ভিউয়ের মাধ্যমে সিদ্ধান্ত নিয়ে থাকে। জিডিতে উল্লিখিত প্রতারক চক্রের ফাঁদে পা না দেয়ার জন্য চাকরি প্রত্যাশীদের প্রতি অনুরোধ করেছেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। 

কেএফ/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়