smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

রাজধানীর ডেমরায় স্টিল মিলে বিস্ফোরণ, ৫ শ্রমিক দগ্ধ

  আরটিভি নিউজ

|  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫২
Steel mill blast in Demra, 5 workers burnt
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট
রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় একটি স্টিল মিলে বিস্ফোরণে ৫ শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর)  দিনগত রাত ১টার দিকে কোনাপাড়া শাহরিয়ার স্টিল মিলের লোহা গলানোর চুল্লিতে এই ঘটনা ঘটে।

দগ্ধদের মধ্যে আল আমিন (১৮), জসিম উদ্দিন (৪৫) ও ইমরান হোসেন শান্ত (২৩) নামের ৩ শ্রমিক হাসপাতালে ভর্তি রয়েছেন। প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাসায় ফিরেছেন জনু ব্যাপারী (৪০) ও দিদার হোসেন (২৭) নামের দুই শ্রমিক।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরটিভি নিউজকে বাচ্চু মিয়া জানান, ডেমরায় স্টিল মিলে আগুনে দগ্ধ ৩ জন হাসপাতালে ভর্তি আছেন। দুজন চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

ওই স্টিল মিলের শ্রমিকরা জানান, রাতে তারা ৯ জন কাজ করছিলেন। হঠাৎ গলিত লোহা চুল্লির ভেতর থেকে বিস্ফোরিত হয়ে চারদিকে ছিটকে পড়তে শুরু করে। এ সময় দৌড়ে সরে যাওয়ার সময় গলিত লোহা ৫ জন শ্রমিকের ওপর পড়ে দগ্ধ হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থশংকর পাল বলেন, দগ্ধ ৩ জনকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অবজারভেশনের পর তাদের বিষয়ে মন্তব্য করা যাবে।
কেএফ/পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়