logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

রাজধানীতে আনসার আল ইসলামের ৪ সদস্য গ্রেপ্তার

  আরটিভি নিউজ

|  ১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৩ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫১
Ansar al-Islam,
রাজধানীতে আনসার আল ইসলামের ৪ সদস্য গ্রেপ্তার।
রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)। 

গ্রেপ্তারকৃত জঙ্গি সদস্যরা হলেন, মিরপুরের অমিত হোসাইন ওরফে আবুল কালাম ওরফে সাগর ওরফে অ্যাকশন ওয়ার (৩৮), পল্লবীর আল আমিন ওরফে তারিক (৩২), গাজীপুরের শিহাব উদ্দিন (২১) এবং জামালপুরের মানিকুজ্জামান ওরফে মানিক ওরফে রতন ওরফে সাইকেল ম্যান (৩২)।

এ বিষয়ে র‍্যাব-২ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর দারুস সালাম থানাধীন মিরপুর-১ এর প্লট নম্বর-১, দক্ষিণ বিশিল মেইন রোডে হোটেল রয়াল (আবাসিক) এর সামনে থেকে আনসার আল ইসলামের সদস্য অমিত হোসাইন ওরফে আবুল কালাম ওরফে সাগর ওরফে অ্যাকশন ওয়ারকে গ্রেপ্তার করা হয়।

---------------------------------------------------------------
আরও পড়ুন: ঝালকাঠিতে বিদ্যালয়ের খেলার মাঠে অবৈধভাবে নির্মিত স্টল ভেঙে দিচ্ছে পৌরসভা
---------------------------------------------------------------

এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে মিরপুর-১ এর হজরত শাহ আলী (রা.) জেনারেল হাসপাতাল গলির একটি চায়ের দোকান থেকে সংগঠনের আরও ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়। তারা সংগঠনের গোপন মিটিংয়ে অংশ নিতে মিরপুর-১ এর দক্ষিণ বিশিল এলাকায় একত্রিত হওয়ার পরিকল্পনা করছিল। তাদের সঙ্গে জিহাদি বই ও উস্কানিমূলক লিফলেট ছিল বলে জানিয়েছে র‍্যাব।

অভিযানে জঙ্গি সদস্যদের কাছ থেকে ৫টি উগ্রবাদী বই, ৯টি পুস্তিকা, ৪টি লিফলেট, ১টি মোটরসাইকেল, ২টি এটিএম কার্ড, ৩টি ব্যাগ, ১টি পাসপোর্ট, ৩টি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার ২৩৫ টাকা জব্দ করা হয়।

কেএফ/এম 
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়