logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

ঝালকাঠিতে বিদ্যালয়ের খেলার মাঠে অবৈধভাবে নির্মিত স্টল ভেঙে দিচ্ছে পৌরসভা

  ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৪
Jhalokati District,
অবৈধভাবে নির্মিত স্টল ভেঙে দিচ্ছে পৌরসভা
ঝালকাঠি সুগন্ধা পৌর আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শহীদ মিনার ভেঙে খেলার মাঠে অবৈধভাবে  নির্মিত বাণিজ্যিক স্টল ভেঙে দিচ্ছে পৌরসভা। 

আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের নির্দেশে ভাঙচুরের কাজ শুরু করে শ্রমিকরা। 

এর আগে অবৈধভাবে স্টল নির্মাণ করার প্লান বাতি করে দেয় পৌর মেয়র। স্টলের গাঁথুনি ভেঙে ফেলার সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের নতুন এড হক কমিটির সভাপতি গাজী সানাউল হক, প্রধান শিক্ষক রিতা মণ্ডলসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা।  

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিতা মণ্ডল বলেন, করোনা পরিস্থিতির মধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদ্য বিদায়ী সভাপতি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমি কেকা জোড় পূর্বক রেজুলেশন করে খেলার মাঠে অবৈধভাবে স্টল নির্মাণ করেন। বিদ্যালয়ের শহীদ মিনার ভেঙে ফেলায় অনুভূতিতে আঘাত লাগে শিক্ষকদের। বিদ্যালয়ের মাঠ সংকুচিত করে ৯টি স্টল নির্মাণ করায় শিক্ষার্থীদের খেলাধুলা ব্যাহত হবে অভিভাবকরা ক্ষোভে ফুসে ওঠে।

স্টলগুলো সরকার ও বিরোধী দলীয় কয়েকজন নেতা ও দুজন কাউন্সিলরের মধ্যে ভাগাভাগির চুক্তি হয়। ভুল বুঝিয়ে ভুয়া কাগজপত্র দিয়ে পৌরসভা থেকে তাৎক্ষণিক প্লান নিয়ে গত ১৪ আগস্ট কাজ শুরু করা হয়। দ্রুততম সময়ের মধ্যেই ৩০ শতাংশ কাজ সম্পন্ন হয়। বিদ্যালয়ের নতুন এড হক কমিটি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও পৌরসভার কাছে লিখিতভাবে স্টল ভেঙে ফেলার দাবি জানান। পরে পৌর কর্তৃপক্ষ প্লান বাতিল করে স্টল ভেঙে ফেলার সিদ্ধান্ত নেয়। 

এসএ/এম 
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়