• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

করোনাযোদ্ধা আজিমকে বাঁচাতে সাহায্যের আবেদন

আরটিভি নিউজ

  ২২ আগস্ট ২০২০, ২০:২২
আসাদুজ্জামান আজিমের স্ত্রী জুঁই এখন অন্তঃসত্ত্বা।
আসাদুজ্জামান আজিমের স্ত্রী জুঁই এখন অন্তঃসত্ত্বা

করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই আসাদুজ্জামান আজিম ছিলেন অগ্রসৈনিক। যুব ইউনিয়নের পক্ষ থেকে তিনি রাস্তায় নেমে সাধারণ মানুষকে মাস্ক-স্যানিটাইজার বিতরণ করেছেন। রাস্তাঘাট থেকে শুরু করে দোকানপাট জীবাণুমুক্ত করেছেন। এর আগে গেলো বছর যখন ডেঙ্গু ভয়ানক অবস্থা নিল, তখন আজিম মশা নিধনকারী স্প্রে নিয়ে ছুটেছেন রাজধানীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। সেই করোনাযোদ্ধা আজিম আজ নিজেই মৃত্যুশয্যায়। আক্রান্ত হয়েছেন ভয়ংকর রোগ লিভারসিরোসিসে।

নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান আজিম একটি বীমা কোম্পানির অল্প বেতনে চাকরি করেন। তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তাঁর সংসারে চার বছর বয়সী একটি সন্তান আছে। মাসখানেক আগে লিভার সিরোসিসের ভয়ংকর খবরটি যখন এলো, তখন আজিমের স্ত্রী দ্বিতীয়বারের মতো অন্তঃসত্ত্বা। আজিমকে বাঁচাতে হলে করতে হবে লিভার ট্রান্সপ্লান্ট। তার অপারেশন এবং পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়ার জন্য প্রয়োজন ৫০ লাখ টাকার।

আজিমের পরিবার এবং বন্ধুবান্ধবদের পক্ষে এতো বিশাল অঙ্কের টাকার জোগান দেয়া অসম্ভব ব্যাপার। কিন্তু সবাই যদি এই করোনাযোদ্ধার পাশে এগিয়ে আসেন, তাহলে কিছুই অসম্ভব নয়। যে মানুষটি সাধারণ মানুষের বিপদে সব সময় ঝাঁপিয়ে পড়েন, তাঁর বিপদে সবাই পাশে দাঁড়াবে- এই প্রত্যাশা করাটা ভুল নয়। যত দিন যাচ্ছে, আজিম ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন মৃত্যুর দিকে। তাঁর পরিবার হয়ে পড়ছে বিপন্ন। আজিমের চিকিৎসার জন্য তাঁর বন্ধু-সহকর্মীরা সোশ্যাল সাইটে ফান্ড গঠন করেছেন। যে কেউ চাইলে আর্থিক সহায়তার মাধ্যমে আজিমের পাশে দাঁড়াতে পারেন।

সহায়তা করার উপায় :

অ্যাকাউন্ট নাম : Asadujjaman Ajim treatment asistance fund

অ্যাকাউন্ট নাম্বার : 5520010002590

রাউটিং নাম্বার : 185264008

সুইফট বিআইসি : RUPBBDD#

রূপালী ব্যাংক লিমিটেড

রোকেয়া সরণি ব্রাঞ্চ, ঢাকা

বিকাশ : 01907900074 ( personal)

বিকাশ : 01922555525 (personal)

বিকাশ : 01944777888 (personal)

রকেট : 019225555352 (personal)

নগদ : 01922555535 (personal)

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদে ঢুকতে বাধা দেওয়ায় লতিফ সিদ্দিকীর ক্ষোভ
করোনার টিকার পার্শ্ব প্রতিক্রিয়ায় অভিনেতার হার্ট অ্যাটাক!
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
X
Fresh