• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

‘ডু অর ডাই’ ম্যাচে ফিল্ডিংয়ে মুম্বাই

স্পোর্টস ডেস্ক

  ২৮ এপ্রিল ২০১৮, ২০:১৪

ঘরের মাঠে মুম্বাই ইন্ডিয়ানসের বিরুদ্ধে মাঠে নেমেছে চলতি আইপিএলের পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দল চেন্নাই সুপার কিংস (সিএসকে)। শনিবার স্বাগতিকদের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে রোহিত শর্মার দল।

এখনও পর্যন্ত ছ'টি ম্যাচ খেলে ৫টি জয় পেয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। হার মাত্র একটিতে। ছয় ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষ স্থান বজায় রেখেছে দুই বছরের নির্বাসন কাটিয়ে আইপিএলে ফেরা সিএসকে।

এই পরিস্থিতিতে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে জয়ের ধারা বজায় রাখতে এবং দ্বিতীয় এবং তৃতীয় স্থানে থাকা দুই দল সানরাইজার্স হায়দরাবাদ এবং কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে পয়েন্টের ব্যবধানটাও বাড়িয়ে নিতে চাইছেন অধিনায়াক এমএসডি। আার তাই উইনিং কম্বিনেশন না ভাঙেই মাঠে নেমেছেন ধোনি।

অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কাইরন পোলার্ডকে বা দেয়া হয়েছে। তার বদলে দলে জায়গা পেয়েছেন জেপি ডুমিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন : ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে পারে বাংলাদেশে
--------------------------------------------------------

‘ডু অর ডাই ম্যাচে’ বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানকে বিশ্রাম দিয়েছে মুম্বাই পল্টন। তার বদলে দলে সুযোগ মিলেছে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার বেন কাটিংয়ের।

এই দুই দলের ম্যাচ দিয়ে শুরু হয়েছিল ২০১৮ আইপিএল। সেই ম্যাচে ডোয়েন ব্র্যাভোর অতিমানবীয় ইনিংসের উপর ভর করে বর্তমান চ্যাম্পিয়নদের ১ উইকেটে হারিয়ে দেয় চেন্নাই।

প্রায় হারা ম্যাচ চেন্নাইকে জিতিয়ে ম্যাচের সেরা হয়েছিলেন ক্যারাবিয়ার তারকা। আর এই ঘটনাই ম্যাচের আগে তাতিয়ে দিচ্ছে চেন্নাইয়ের প্রতিপক্ষ মুম্বাইকে।

প্রায় হাতের মুঠো থেকে জেতা ম্যাচ যে ভাবে বেড়িয়ে গিয়েছিল, তা মেনে নিতে পারেননি মুম্বাই অধিনায়ক রোহিত। আর তাই এই ম্যাচকে বদলার ম্যাচ এবং ঘুড়ে দাঁড়ানোর ম্যাচ হিসেবে দেখছেন ভারত জাতীয় দলের সহকারী অধিনায়ক।

চেন্নাই সুপার কিংস:

শেন ওয়াটসন, আম্বতি রায়ডু, সুরেশ রায়না, স্যাম বিলিংস, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্র্যাভো, হরভজন সিং, শার্দূল ঠাকুর, দীপক চাহার, ইমরান তাহির।

মুম্বাই ইন্ডিয়ান্স:

রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, জেপি ডুমিনি, ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, জেটি ডুমিনি, বেন কাটিং, মিচেল ম্যাকলেনাঘান, মায়াঙ্ক আগারওয়াল, যশপ্রীত বুমরা।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইয়ের হয়ে শেষটা রাঙানো হলো না মোস্তাফিজের
আইপিএলের প্লে-অফে থাকছেন না ইংলিশ ক্রিকেটাররা
পার্পল ক্যাপ পরেই দেশে ফিরতে চান মোস্তাফিজ!
ঘরের মাঠে দিল্লিকে অল্পতেই আটকে দিলো কলকাতা
X
Fresh