• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

নতুন অধিনায়কের সঙ্গে জয়ে ফিরলো দিল্লি

স্পোর্টস ডেস্ক

  ২৮ এপ্রিল ২০১৮, ১১:৪৮

নতুন অধিনায়কের দুর্দান্ত ব্যাটে জয়ে ফিরলো দিল্লি ডেয়ারডেভিলস। এদিন দলেও ছিলেন না আগের অধিনায়ক গৌতম গাম্ভীর। কলকাতা নাইট রাইডার্স শিবির থেকে আসা গম্ভীরের অধীনে এবার শুরু থেকেই নিজেদের হারিয়ে খুঁজছিল দিল্লি ডেয়ারডেভিলস। শেষ ৬ ম্যাচের ৫টিতেই হেরে পয়েন্ট টেবিলের তলানীতে ছিল দলটি। কিন্তু টুর্নামেন্টের মাঝপথে অধিনায়ক পরিবর্তনে যেনো দপ করে জ্বলে উঠল দিল্লি।

দিল্লির ফিরোজ শাহ কোটলায় টস হেরে আগে ব্যাট করতে নেমে দিল্লিকে ব্যাট হাতে নেতৃত্ব দিয়েছেন শ্রেয়াস আয়ার। ৪০ বলে ৯৩ রানের দারুণ এক টর্নেডো ইনিংস। তার অপরাজিত এ ইনিংসটি ৩টি চার ও ১০ ছক্কায় সাজানো ছিল। অবশ্য এর আগে দিল্লির ওপেনার পৃথ্বি শ এবং কলিন মুনরোর শুরুটাও দারুণ ছিল। তারা দু’জন ৫৯ রানের জুটি গড়ে দলকে সামনে নিয়ে যান। ১৮ বলে ৩৩ রান করেন কলিন মুনরো। ৪৪ বলে ৬২ রান করেন পৃথ্বি শ। রিশভ পান্ত শূন্য রান করে আউট হলেও ম্যাক্সওয়েল ১৮ বলে করেন ২৭ ।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিশ্বকাপ আয়োজনের সমর্থনে ফিফার নীতি ভাঙলেন ট্রাম্প
--------------------------------------------------------

দিল্লির ফিরোজ শাহ কোটলায় জবাব দিতে নামার পর কেকেআরের ব্যাটসম্যানদের দাঁড়াতেই দেয়নি দিল্লির বোলাররা। শেষ পর্যন্ত কলকাতার ব্যাটসম্যানদের ৯ উইকেট হারিয়ে থেমে যেতে হয় ১৬৪ রানে। কলকাতার হয়ে আন্দ্রে রাসেল সর্বোচ্চ ৩০ বলে খেলেন ৪৪ রানের ইনিংস। ২৯ বলে ৩৭ রান করেন শুভমান গিল। ৯ বলে ২৬ রানের ঝড় তুলে বিদায় নিয়েছিলেন সুনিল নারিন।

দিল্লির হয়ে ট্রেন্ট বোল্ট, গ্লেন ম্যাক্সওয়েল, আবেশ খান এবং অমিত মিশ্র নেন ২টি করে উইকেট। অধিনায়কোচিত ইনিংসের জন্য শ্রেয়াস আয়ার প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার লাভ করেন।

সাত ম্যাচ খেলে এটি তাদের দ্বিতীয় জয়। পয়েন্ট টেবিলে তারা রয়েছে সপ্তম অবস্থানে। অন্যদিকে, সাত ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্সকে মূল্যায়ন করতে বিসিবির নতুন উদ্যোগ
আইসিসি থেকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা পেলেন ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার
শেষ ওভারের শ্বাসরুদ্ধকর ম্যাচে হায়দরাবাদের ১ রানের জয়
শুরু হতে যাচ্ছে টেক্সটাইল মার্চেন্ডাইজারদের ক্রিকেট টুর্নামেন্ট
X
Fresh