• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

আমি আমার দেশের একজন সৈনিক: সমালোচনার জবাবে আফ্রিদি

স্পোর্টস ডেস্ক

  ০৬ এপ্রিল ২০১৮, ২১:০০

আমি আমার দেশের একজন সৈনিক। বললেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহিদ আফ্রিদি।

ভারত নিয়ন্ত্রণাধীন কাশ্মীরের শ্রীনগরে বন্দুকযুদ্ধে তিন ভারতীয় সৈন্য ও ১৩ জন সন্দেহভাজন জঙ্গি নিহতের ঘটনায় নিজের করা টুইটের প্রতিক্রিয়ায় ভারতীয় ক্রিকেটারদের সমালোচনার জবাবে এই কথা বলেন তিনি।

দেশটির গণমাধ্যম পাক প্যাশনকে শহিদ আফ্রিদি বলেন, ক্রিকেটার না হলে সামরিক বাহিনীতে যোগ দিতাম। আমার টুইটে প্রতিক্রিয়া দেখানো নিয়ে মোটেও ভাবছি না। এটা বিশ্বাস করি যে সত্য বলেছি এবং সত্য বলার অধিকার আমার আছে। আমার দেশই আমার সম্মান, পাকিস্তান আমার কাছে সবকিছু।

তিনি আরও বলেন, ওরা(ভারত) আমাকে ডাকলেও খেলতাম না। আমার কাছে পাকিস্তান সুপার লিগই(পিএসএল) বড়। এমন একটা সময় আসবে, যখন আইপিএলকেও ছাড়িয়ে যাবে এটা। আমি এটা বেশি উপভোগ করছি। আইপিএলে খেলার আগ্রহ কখনও ছিল না, এখনও নেই।

এর আগে ভারত নিয়ন্ত্রণাধীন কাশ্মীরের শ্রীনগরে বন্দুকযুদ্ধে তিন ভারতীয় সৈন্য ও ১৩ জন সন্দেহভাজন জঙ্গি নিহতের ঘটনায় টুইট করে একের পর এক সমালোচনার শিকার হন আফ্রিদি।

ওই টুইটে তিনি লেখেন, ভারতের দখল করা কাশ্মীরের পরিস্থিতি ভয়াবহ ও উদ্বেগজনক। স্বাধীনতা নিয়ে কথা বলায় প্রাণ হারাতে হচ্ছে নিরীহ মানুষদের। জাতিসংঘ বা অন্য আন্তর্জাতিক সংস্থাগুলো এখন কোথায়? এই রক্তপাত বন্ধে তারা কি কিছুই করবে না?

কে/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরিজ রক্ষার ম্যাচেও বাংলাদেশের মামুলি পুঁজি
ভেঙে গেল ভারতের ১২৭ বছরের পুরোনো গোদরেজ গ্রুপ
সিরিজ রক্ষার ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
চমক রেখে ১৮ সদস্যের দল ঘোষণা পাকিস্তানের
X
Fresh