• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টি-টোয়েন্টির জন্য লঙ্কান দলে চমক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৯

দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটির জন্য দীনেশ চান্দিমালের নেতৃত্বে বাংলাদেশের বিপক্ষে শক্তিশালী টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১৫ ফেব্রুয়ারির এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পাঁচটায়।

১৫ সদস্যের দলে নতুন মুখ হিসেবে থাকছে আসিথা ফার্নান্ডো ও শেহান মাধুসানকা। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে বাংলাদেশের বিপক্ষে ফাইনালে অভিষেক করেছিলেন শেহান। প্রাথমিক স্কোয়াডে সুযোগ পাবার পর ক্রিকেট বিষয়ক গণমাধ্যম গুলো চন্ডিকা হাথুরু সিংহের নতুন ‘আবিষ্কার’ উল্লেখ করে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের সঙ্গেও তুলনা করা হয়েছিল। ওই ম্যাচে নেমেই হ্যাটট্রিক করেছিলেন এই পেস বিস্ময়।
--------------------------------------------------------
আরও পড়ুন: ফুরিয়ে গেছেন রোনালদো?
--------------------------------------------------------

অন্যদিকে গেলো বছর জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হবার পর ফের দলে ডাক পেলেন পেসার আসিথা।

স্কোয়াডে আরেকটি চমক হিসেবে থাকছেন অভিজ্ঞ লেগ স্পিনার জীবন মেন্ডিস। দীর্ঘ তিন বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন এই স্পিনিং অলরাউন্ডার।

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি হবে ১৮ ফেব্রুয়ারি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের এই ম্যাচ দিয়েই নতুন বছরের প্রথমবারের মতো ক্রিকেট ফিরবে চায়ের দেশে।

ইনজুরির কারণে দলের অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ না থাকায় ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব নিচ্ছেন দিনেশ চান্দিমাল। যদিও দীর্ঘদিন টি-টোয়েন্টির থেকে বাইরে ছিলেন তিনি।

শ্রীলঙ্কা স্কোয়াড:

দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, উপুল থারাঙ্গা, কুশল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, দাসুন শানাকা, নিরোসান ডিকভেলা, ইশুরু উদানা, শেহান মাধুসানকা, জেফরি ভান্ডারসে, আকিলা ধনঞ্জয়া, আমিলা অ্যাপোন্সো, জীবন মেন্ডিস ও আসিথা ফার্নান্ডো।

আরও পড়ুন:

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেস্ট অভিষেকেই আইসিসি থেকে সুসংবাদ পেলেন হাসান 
বড় হারে সিরিজ শেষ বাংলাদেশের
পরাজয়ের শঙ্কা নিয়ে চতুর্থ দিন পার বাংলাদেশের
দ্বিতীয় সেশনে লঙ্কানদের প্রাপ্তি ৪ উইকেট
X
Fresh