• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর রকেট

স্পোর্টস ডেস্ক

  ০৭ জানুয়ারি ২০১৮, ২০:২৪

আগামী ১৫ জানুয়ারি শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ দিয়ে নতুন বছর শুরু করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে থাকবে ডাচ-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা রকেট।

রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

এসময় উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী, মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের ফরিদুর রেজা সাগর ও ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মোহাম্মদ শিরিন।

২০১৬ সালে দুই বছরের জন্য ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের কাছ থেকে স্বত্ব কেনে ডাচ-বাংলা ব্যাংক যা শেষ হয় ২০১৭ সালে। মেয়াদ শেষ হলে নতুন বছরেও বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে যুক্ত হয়েছে প্রতিষ্ঠানটি।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৫ জানুয়ারি থেকে শুরু হওয়া তিন দেশের এই সিরিজ যা শেষ হবে ২৭ জানুয়ারি।

এরপর ৩১ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। প্রথম টেস্ট শেষে ৫ ফেব্রুয়ারি দুই দলই ঢাকায় ফিরবে। ৬ ও ৭ ফেব্রুয়ারি অনুশীলন শেষে ৮ ফেব্রুয়ারি মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে।

একই মাঠে ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। পরদিন দুই দল চলে যাবে সিলেট। ১৭ ফেব্রুয়ারি অনুশীলন শেষে ১৮ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্সকে মূল্যায়ন করতে বিসিবির নতুন উদ্যোগ
আইসিসি থেকে পাঁচ বছরের নিষেধাজ্ঞা পেলেন ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার
শুরু হতে যাচ্ছে টেক্সটাইল মার্চেন্ডাইজারদের ক্রিকেট টুর্নামেন্ট
আইপিএলের প্লে-অফে থাকছেন না ইংলিশ ক্রিকেটাররা
X
Fresh