• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পিএসজিতে নেইমারের সঙ্গে জুটি বাঁধছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক

  ১৮ নভেম্বর ২০১৭, ১৯:১৪

পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন নেইমার। আর রিয়াল ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এমন গুঞ্জনের মাঝে বোমা ফাটালো স্প্যানিশ আউটলেট দিয়ারিও গোল। সংবাদ মাধ্যমটির দাবি, কোথাও যাচ্ছেন না ব্রাজিল ফরোয়ার্ড, থাকছেন পিএসজিতেই। তার সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন পর্তুগিজ উইঙ্গার। তার মানে স্বপ্নের জুটি উপভোগ করতে যাচ্ছেন ফুটবল রোমান্টিকরা।’

ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে বছরের শুরুতে স্পেনে কর ফাঁকির অভিযোগ উঠে। তবে তা অস্বীকার করেন তিনি। তবু এ নিয়ে বেশ ঝুক্কিঝামেলা পোহাতে হয় তাকে। এতে ত্যক্তবিরক্ত হয়ে গেলো গ্রীষ্মে রিয়াল ছাড়ার হুমকি দেন সিআরসেভেন। সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নাকি যোগাযোগও করেন। কিন্তু ইংলিশ ক্লাবটি আগ্রহ না দেখানোয় সেই যাত্রায় থেমে যেতে হয় পর্তুগিজ যুবরাজকে।

ফের স্প্যানিশ ক্লাবটি ছাড়ার হুমকি দিয়েছেন রোনালদো। এবার অবশ্য কারণটি ভিন্ন। এরই মধ্যে সবাই জেনেও গেছেন। বেতন-ভাতাদি নিয়ে সন্তুষ্ট না হওয়ায় প্রিয় ক্লাব ছাড়তে যাচ্ছেন। আগামী গ্রীষ্মেই লস ব্লাঙ্কোজদের ছেড়ে যাচ্ছেন তিনি।

এ সুযোগটাই কাজে লাগাতে চাচ্ছেন পিএসজি কর্তৃপক্ষ। দলে ভেড়াতে চাচ্ছেন রোনালদোকে। সদ্যই বর্ষসেরা ফুটবলারের পুরস্কার বগলদাবা করা ফুটবলার কোন ক্লাবে যাচ্ছেন-তা পরিস্কার না হওয়াতে একে একেবারে উড়িয়েও দেয়া যাচ্ছে না।

দিয়ারিও গোলের সুরে সুর মিলিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য এক্সপ্রেসও। তাদের প্রতিবেদনেও জানানো হয়েছে, পরের গ্রীষ্মেই রোনালদোকে দলে ভেড়াতে যাচ্ছে পিএসজি। এ নিয়ে সব পরিকল্পনাই সেরে ফেলেছে ফরাসি ক্লাবটি। সেখানে যোগ দিলে অবশ্য ঠকবেন না সিআরসেভেন। বেশ মোটা অঙ্কের অর্থই পাবেন তিনি।

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন রোনালদো। এরপর গ্যালাকটিকোদের হয়ে প্রতিনিয়ত আলো ছড়িয়েছেন। তাদের হয়ে জিতেছেন প্রায় সবকিছু। বনেছেন সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। তবে রিয়ালের হয়ে চলতি মৌসুমটা মোটেও ভালো যাচ্ছে না পর্তুগিজ যুবরাজের। ভীষণ গোলখরায় ভুগছেন। এর খেসারত গুনছে দলও। লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে পড়েছে তারা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
X
Fresh