• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নেইমার-কাভানিতে পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৪২

প্যারিস সেন্ট জার্মেইতে(পিএসজি) নেইমার যোগ দেবার পর থেকেই এডিনসন কাভানির সঙ্গে ঝামেলা চলছেই! এমন মুখরোচক সংবাদে কান না দিতে ম্যাচের আগেই বলেছিলেন খোদ নেইমার। এবার দেখালেন সতীর্থের কাঁধে কাঁধ মিলিয়ে কিভাবে প্রতিপক্ষকে বিধ্বস্ত করতে হয়।

শনিবার ফরাসি লিগ ওয়ানে ঘরের মাঠে বোর্দোর বিপক্ষে ৬-২ গোলে বড় জয় পায় পিএসজি। নেইমার করেছেন দুটি গোল। এ নিয়ে মৌসুমের ষষ্ঠ গোল হলো তার।

শুরুতেই চমৎকার ফ্রি-কিকে স্বাগতিকদের এগিয়ে দেন ব্রাজিলিয়ান সেনশেসন নেইমার। পঞ্চম মিনিটে গোল পোস্ট থেকে ৩০ গজ দূর থেকে শট নেন তিনি।

১২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন উরুগুয়ের তারকা কাভানি। আর ২১তম মিনিটে বেলজিয়ান ডিফেন্ডার তমাস মুনিয়ের গোলে ৩-০ গোলে লিড পায় উনাই এমেরির দল।

৩১তম মিনিটে ইউনুসে ব্যবধান কমালেও খেলায় ফিরতে পারেনি সফরকারীরা। প্রথমার্ধের শেষ দিকে আরো দুই গোল করে ধরাছোঁয়ার বাইরে চলে যায় স্বাগতিকরা।

বোর্দোর ব্রাজিলিয়ান মিডফিল্ডার ওতাভিওর হ্যান্ডবলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিকে ৪০তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন নেইমার।

বিরতির আগে দারুণ গোলে ব্যবধান আরো বাড়ান জার্মান ইউলিয়ান ড্রাক্সলার। ৫৮তম মিনিটে স্কোরশিটে নাম ওঠে ফরাসি ফরোয়ার্ড এমবাপেরও।

শেষ দিকে আরো একবার সুযোগ পান নেইমার কিন্তু তিনি কাজে লাগাতে পারেননি। ৭৯তম মিনিটে শট নিলে বল পোস্টের পাশ দিয়ে চলে যাওয়ায় হ্যাটট্রিক মিস হয় এ তারকার। ম্যাচের শেষ পেনাল্টি থেকে ব্যবধান কমান ম্যালকম।

ওয়াই/কে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh