• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মেসি-নেইমারের চেয়ে বেশি বেতন চান রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০৮

বার্সেলোনায় বার্ষিক ২৫ মিলিয়ন ইউরো বেতন পান লিওনেল মেসি। পিএসজিতে প্রায় সেই পরিমাণই বেতন নেন নেইমার। তবে রিয়াল মাদ্রিদে এর চেয়ে অনেক কম বেতন পান ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার ২৫ মিলিয়ন ইউরোর বেশি বেতন চেয়ে বসলেন সিআরসেভেন।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানাচ্ছে, রিয়ালে আরো বেশি বেতন পাওয়ার দাবি রাখেন বলে মনে করেন রোনালদো। তবে এখন সেখানে যা পান তাতে খুব একটা অসন্তুষ্ট নয় বলেও জানিয়েছেন তিনি।

পর্তুগিজ উইঙ্গারের মতে, ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ‘দ্য বেস্ট’ পাওয়ার দৌড়ে এবার সবার সামনে রয়েছেন তিনি। তাই বার্সায় মেসি যে বেতন পান বা পিএসজিতে নেইমার যা নেন, ঠিক সেই পরিমাণ বা তার চেয়ে বেশি বেতন প্রাপ্য তার।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, বার্সেলোনায় প্রায় ২৫ মিলিয়ন ইউরো বেতন পান মেসি। পিএসজিতে ঠিক সেই পরিমাণই বেতন পাচ্ছেন নেইমার।

একটি সূত্র আবার আরো একটু বাড়িয়ে বলেছে, ফরাসি ক্লাবটি থেকে বার্ষিক প্রায় ৩৭ মিলিয়ন ইউরো বেতন নেন ব্রাজিলিয়ান ফুটবল সেনসেশন।

জানা গেছে, গেলো বছর রিয়াল মাদ্রিদের সঙ্গে ৪ বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন রোনালদো। তার বয়স এখন ৩২। সেই হিসাবে ৩৬ বছর পর্যন্ত সেখানে থাকবেন ৪বারের বর্ষসেরা ফুটবলার।

চুক্তির সময় ফুটবল বোদ্ধারা বলেছিলেন, তাহলে লস ব্লাঙ্কোজ থেকেই ক্লাব ক্যারিয়ারের ইতি টানছেন রোনালদো। এরই মধ্যে বেতন বাড়ানোর দাবি করে বসলেন তিনি।

এবার তারা বলছেন, এ দাবি কি তাহলে অন্য কোনো অর্থ বহন করতে যাচ্ছে?

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh