• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানের রাজ্জাককে বিয়ে করছেন তামান্না!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৮

বাহুবলি খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া বিয়ে করছেন! বলুন তো, সেই সৌভাগ্যবান পাত্রটি কে? তিনি আর কেউ নন, পাকিস্তানের তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক! এমন গুঞ্জনে সরব সোশ্যাল মিডিয়া। এ নিয়ে একাধিক ভারতীয় সংবাদমাধ্যম খবরও প্রকাশ করেছে।

এখন প্রশ্ন জাগছে আসলেই কি রাজ্জাককে বিয়ে করছেন তামান্না? বিষয়টি খতিয়ে দেখতে আমাদের একটু অনুসন্ধানে নামতে হবে।

ইন্ডিয়া ডটকম জানাচ্ছে, বিয়ে করার পরিকল্পনা করছেন তামান্না। তবে পাত্র রাজ্জাক নয়, একজন কম্পিউটার প্রকৌশলী।

এবার চলুন পাত্রীর মুখেই শুনি তার পরিকল্পনার কথা। তামান্না বললেন, এটি একটি মিথ্যা সংবাদ। এর কোনো ভিত্তি নেই। আমি বিয়ে করছি না। আমার জীবনে যখন কেউ আসবে তখন তা আমিই প্রথম পুরো পৃথিবীকে জানিয়ে দেবো। এখন আমি প্রভু দেবার পরবর্তী এবং কয়েকটি দক্ষিণী ছবি নিয়ে ব্যস্ত আছি।

তাহলে আসল ঘটনা কি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তামান্না ও রাজ্জাকের একটি ছবি ভাইরাল হয়েছে। এতে তাদের গয়না কেনাকাটা করতে দেখা গেছে। রব উঠেছে বিয়ের জন্য গয়না কিনছেন তারা।

কিন্তু না! সত্য ঘটনা হলো-ছবিটি ২০১৩ সালের। ওই বছর দুবাইতে একটি জুয়েলারি দোকান উদ্বোধনে যান তামান্না-রাজ্জাক। এতে গয়না হাতে ক্যামেরার সামনে পোজ দেন তারা। সেটিই এখন সোশ্যাল মিডিয়ায় চাউর হয়েছে। এ সূত্র ধরেই তাদের বিয়ের গুঞ্জনও উঠেছে।

বর্তমানে দক্ষিণ ভারতীয় সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক হাঁকানো অভিনেত্রী তামান্না ভাটিয়া। তিনি ভারত সরকারের ‘বেটি বাঁচাও’, ‘বেটি পড়াও’ প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

আব্দুর রাজ্জাক অবসরপ্রাপ্ত পাকিস্তানি ক্রিকেটার। ২০১৭ সালের জুনে তিনি সবধরনের ক্রিকেট থেকে অবসর নেন। দেশের হয়ে ২৬৫ ওয়ানডে ও ৪৬ টেস্ট খেলেছেন। বর্তমানে স্ত্রী-সন্তান নিয়ে সুখে আছেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
সর্বহারা নেতা রাজ্জাক হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৫
টাইগারদের ব্যাটিংয়ে হতাশ নির্বাচক রাজ্জাক
সাব-এডিটরস কাউন্সিলের ফ্যামিলি ডে অনুষ্ঠিত
X
Fresh