• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘নাম্বার ওয়ান’ হতে নেইমারকে সহায়তার আশ্বাস পিএসজির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ আগস্ট ২০১৭, ১৬:৪৩

সদ্যই বার্সেলোনা থেকে নেইমারকে দলে ভিড়িয়েছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এজন্য তার পেছনে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করেছে ফরাসি ক্লাবটি। এবার ব্রাজিলিয়ান সেনসেশনকে ‘বিশ্বের নাম্বার ওয়ান’ হতে সবরকম সহায়তা করার আশ্বাস দিলো পিএসজি। কোচ উনাই এমারি বললেন, এখানে বিশ্বের সেরা খেলোয়াড় হতে পারবে নেইমার। এজন্য তাকে সবধরনের সহায়তা দেয়া হবে।

২২২ মিলিয়ন ইউরোতে বার্সা থেকে নেইমারকে বগলদাবা করেছে পিএসজি। ক্লাব ফুটবল ইতিহাসে এতো অর্থে ট্রান্সফারের নজির আর একটিও নেই। এর প্রতিদানও দিতে শুরু করেছেন তিনি। ফরাসি লিগ ওয়ান ফুটবলে অভিষেক ম্যাচেই করেছেন বাজিমাত। তার অনন্য নৈপুণ্যে গ্যাঁগোঁকে ৩-০ গোলে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেইন।

এমারি মনে করেন, প্যারিসে দিন দিন উন্নতি করবে নেইমার। তার ব্যক্তিগত লক্ষ্য ব্যালন ডি’অর জেতা। এখান থেকেই তা সম্ভব হবে। এজন্য তাকে সবধরনের সহায়তা করবে পিএসজি।

তিনি বলেন, নেইমার বড় খেলোয়াড়। বিশ্বের অন্যতম সেরা। সে জানে কিভাবে আরো ভালো করতে হবে। এরই মধ্যে ও দলের সবার সঙ্গে মিশে গেছে।

এডিনসন কাভানির সঙ্গে বন্ধুত্বটা জমে গেছে নেইমারের। অভিষেক ম্যাচে মাঠেও এর প্রমাণ পাওয়া গেছে। তাদের গাঁটছড়াতেই তো গ্যাঁগোঁকে উড়িয়ে দিয়েছে পিএসজি।

এমারি বলেন, এখানকার প্রত্যেকটি খেলোয়াড় সৌহার্দ্যপূর্ণ। সবাই সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখে। নেইমারকে পেয়ে তারা ভীষণ খুশি।

তিনি যোগ করেন, আমরা চাই নেইমার দিন দিন উন্নতি করুক। ‘বিশ্বের নাম্বার ওয়ান ফুটবলার’ হতে আমাদের সর্বাত্মক সহযোগিতা থাকবে। আমরা তার উন্নতির জন্য নিবেদিত হয়ে কাজ করবো। তার সবরকম সামর্থ্য আছে। একমাত্র চাওয়া সে আমাদের জন্য নিবেদিত হয়ে কাজ করুক। সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি শক্তিশালী টিম গড়ে তুলতে সক্ষম হবো বলে আশা করছি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh