• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সানচেজকে নেয়ার ইচ্ছা নেই বায়ার্নের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ জুলাই ২০১৭, ১৮:৩৪

আর্সেনাল ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজকে দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে বায়ার্ন মিউনিখ। এমন গুঞ্জনে সরব ছিল ইউরোপের দলবদলের বাজার। এবার সেই গুঞ্জনের ইতি টানলেন ক্লাবটির প্রধান কার্ল-হেইঞ্জ রুমেনিগে। সাফ জানিয়ে দিলেন, চিলির সর্বকালের সর্বোচ্চ গোলদাতাকে আর নেয়ার ইচ্ছা নেই জার্মান চ্যাম্পিয়নদের।

কোচ কার্লো আনচেলত্তির পছন্দে গেলো সপ্তাহে রিয়াল মাদ্রিদ থেকে হামেস রদ্রিগেজকে দলে ভিড়িয়েছে বায়ার্ন। কলম্বিয়ান তারকাকে দলভুক্ত করার কারণেই সানচেজকে নিয়ে আর দর কষাকষি করবে না বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা।

রুমেনিগে স্থানীয় গণমাধ্যমকে বলেন, আমরা এখন আর তাকে নিয়ে বিড করবো না। আমাদের কোচ আশ্বস্ত করেছেন, আক্রমণভাগে আর খেলোয়াড় দরকার নেই। রদ্রিগেজকে নেওয়ার পরে নতুন কাউকে দলে অন্তর্ভুক্ত করার কোনো মানেই হয় না।

আর্সেনালের সঙ্গে সানচেজের চুক্তির মেয়াদ শেষ হবে আসছে বছর। তবে বাতাসে ভেসে বেড়াচ্ছিল, গানার্সদের সঙ্গে তার চুক্তি নবায়ন নিয়ে ঝামেলা চলছে।

সাম্প্রতিক সময়ে ইংলিশ গণমাধ্যম দাবি করছে, সানচেজকে ছাড়ছে না আর্সেনাল। নতুন চুক্তিতে ২৮ বছরের ফুটবলারের বেতন ৮০ মিলিয়ন পাউন্ড পর্যন্ত বৃদ্ধি করতে পারে ক্লাবটি।

তবে তা অস্বীকার করেছেন আর্সেনাল ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার। গেলে সপ্তাহে তিনি জানান, আমাদের মধ্যে এমন কোনো কথাবার্তা চলছে না।

গেলো মাসে কনফেডারেশনস কাপে জাতীয় দলের হয়ে খেলেন সানচেজ। এ কারণে ক্লাবের অস্ট্রেলিয়া ও চীন প্রাক মৌসুম সফরে বিশ্রামে রয়েছেন তিনি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনাকে স্পেনের প্রেসিডেন্টের অভিনন্দন
X
Fresh