• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্রাবিড়কে ভীষণ ভালো লাগে : ক্যাটরিনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ এপ্রিল ২০১৭, ১৬:০০

বলিউড আর ক্রিকেট একসূত্রে গাঁথা। এ কথা এখন সবার-ই জানা। সেই মনসুর আলী খান পাতৌদি-শর্মিলা ঠাকুর থেকে শুরু। এরপর একঝাঁক মেধাবী ক্রিকেটার বলিউড ললনাদের সঙ্গে প্রেম করেছেন। হাল আমলে চুটিয়ে প্রেম করছেন বিরাট কোহলি-আনুষ্কা শর্মা। এর আড়ালে হয়তো থেকে গেছে অনেক অজানা প্রেমকাহিনী।

তবে ক্রিকেটারদের প্রতি বলিউড সুন্দরীদের ভালো লাগার গল্পও নেহাতই কম নয়। এ তো ক’দিন আগেই ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রতি নিজের মুগ্ধতার কথা স্বীকার করেন হালের ক্রেজ সানি লিওন। এবার এ পাল্লা ভারি করলেন শিলা কি জওয়ানি খ্যাত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বললেন, ভারতের দ্য ওয়াল খ্যাত ব্যাটসম্যান রাহুল দ্রাবিড়কে তার ভীষণ ভালো লাগে।

ক্যাটরিনা কাইফ বলেন, আমি রাহুল দ্রাবিড়কে ভীষণ পছন্দ করি। আমি মনে করি, তিনি একজন সত্যিকারের ভদ্রলোক। এ বিচক্ষণ ব্যাটসম্যান কখনো হতাশ হন না। কখনো মেজাজ হারিয়ে ক্ষুব্ধ হন না। তবে তার সঙ্গে কখনো তিন শব্দের বেশি কথা হয়নি। তিনি খুবই লাজুক।

আইপিএলের প্রথম আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্রচারণাদূত ছিলেন ক্যাটরিনা কাইফ। ওই সময় দলটির অধিনায়ক ছিলেন রাহুল দ্রাবিড়। সেই সময়ই তার সঙ্গে অল্প কথা হয় ক্যাটের।

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা মিডলঅর্ডার ব্যাটসম্যান হিসেবে স্বীকৃত রাহুল দ্রাবিড়। ভদ্র, নম্র ক্রিকেটার হিসেবেও তার খ্যাতি জগতজোড়া। এবারের আসরে তিনি দিল্লি ডেয়ারডেভিলসের মেন্টরের দায়িত্ব পালন করছেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
X
Fresh