• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান। লম্বা ক্যারিয়ায়রে তার জীবনে সঙ্গিনীর অভাব ছিল না। শাহীন জাফরি থেকে শুরু করে সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া থেকে ক্যাটরিনা কাইফের বহু তারকার সঙ্গে একাধিকবার সম্পর্কে জড়িয়েছেন তিনি। প্রেমে জড়ালেও কোনটিই বিয়ে পর্যন্ত গড়ায়নি।

২০১৬ সালে ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর থেকে রোমানিয়ান সঙ্গীতশিল্পী, অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। আট বছরের ধরে সম্পর্কে ছিলেন তারা। খান বাড়িতে এক সময় থাকতেন এই বিদেশিনী। অনেকেই ভেবেছিলেন, ইউলিয়ার সঙ্গে হয়তো থিতু হবেন সালমান। কিন্তু না, এবার সেই সম্পর্কও ভাঙল সালমানের!

সম্প্রতি সপরিবারে সেলিব্রিটি ক্রিকেট লিগ উপলক্ষে দুবাই গিয়েছেন সালমান। সঙ্গে রয়েছেন ইউলিয়াও। তবে ‘ভাইজান’-এর হাবভাব দেখে অনেকের ধারণা, ইউলিয়ার সঙ্গেও সম্পর্কে ইতি টেনেছেন তিনি।

সম্প্রতি দুবাইয়ে ক্রিকেট খেলা দেখতে গিয়ে অভিনেতা ও তার মায়ের সঙ্গে একটি ভিডিও ভাইরাল হয়। তবে এটি ছাড়াও আরও একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যাচ্ছে, গ্যালারিতে রেলিংয়ের সামনে দাঁড়িয়ে রয়েছে ইউলিয়া। পিছনে নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে সলমন। বার বার পিছনে ফিরে সালমানের দিকে তাকাচ্ছেন ইউলিয়া। কিন্তু খানিক চোখ পাকিয়ে মুখ ফিরিয়ে নেন অভিনেতা। তাতেই নেটপাড়ার একাংশের ধারণা, এই প্রেমটাও টিকল না তার।

গত বছর একটি টক শোতে গিয়ে সালমান খান নিজেই স্বীকার করেছেন, প্রেমে গেরো আছে আমার! যদিও নিজের বার বার প্রেম ভাঙার দায় নিয়েছেন নিজেই। তিনি সে সময় জানান, প্রেমিকাদের দোষ নয়, বরং দোষ রয়েছে তার নিজের মধ্যেই। প্রায় ৫৮-র কাছাকাছি বয়স। তার কুমারত্ব ঘুচবে কি না— প্রশ্ন অনুরাগীদের।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্থা (ভিডিও)
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
X
Fresh