• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

মাদকবিরোধী অভিযানের পেছনে অসৎ উদ্দেশ্য রয়েছে : মওদুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জুন ২০১৮, ২১:৩৯

মাদকবিরোধী অভিযানের মাধ্যমে রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েলের চেষ্টা চলছে। বিচার বহির্ভূত হত্যাযজ্ঞ চলছে। এর পেছনে সরকারের দুরভিসন্ধি রয়েছে। অভিযানের পেছনে অসৎ উদ্দেশ্য রয়েছে। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

বুধবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘সাংবাদিক হত্যা-নির্যাতন বন্ধ এবং মাহমুদুর রহমান ও শওকত মাহমুদসহ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সন্ত্রাসের প্রতিবাদ’ শীর্ষক সভায় তিনি এসব বলেন।

যৌথভাবে সমাবেশের আয়োজন করে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) একাংশ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) একাংশ।

তিনি বলেন, এ অভিযানে প্রত্যেকটি হত্যাকাণ্ডের জন্য বিচারবিভাগীয় তদন্ত করতে হবে। সুপ্রিম কোর্টের একজন প্রাক্তন বিচারক দিয়ে এই কমিটি করতে হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ইমরানকে উঠাতে গিয়ে ছাত্র ইউনিয়ন কর্মীদের পেটালো র‌্যাব
--------------------------------------------------------

মওদুদ আহমদ বলেন, আপনারা খালেদা জিয়ার জামিন বিলম্বিত করতে পারেন। কিন্তু তিনি মুক্তি পাবেন। আমাদের দলের নেতৃত্ব দেবেন। বেগম জিয়ার নেতৃত্বেই আগামী নির্বাচনে অংশ নেবে বিএনপি।

তিনি আরও বলেন, আমরা প্রত্যাশা করি আগামী নির্বাচন সুষ্ঠু হবে। মানুষ নির্ভয়ে ভোট দিতে পারবে। বিশেষ করে গ্রামের ভোটাররা ভোটকেন্দ্রে যাবেন নিঃসঙ্কোচে। এর বাইরে কোনো নির্বাচন জনগণ মানবে না, হতেও দেবে না।

মওদুদ বলেন, বর্তমান সরকারের আমলে নির্যাতন নিপীড়ন অতীতের সব রেকর্ড ছাড়িয়েছে। কারণ এ সরকারের কোনো জবাবদিহিতা নেই। এ সরকার একদলীয় এবং ভোটারবিহীন অবৈধ সরকার।

তিনি বলেন, সাংবাদিকদের ওপর বেশি নির্যাতন হচ্ছে। কারণ তারা জনগণের মনের কথাগুলো লেখে এবং কিছুটা হলেও বলে। আমি বলবো এসব নির্যাতন বন্ধ করতে হলে কঠিন আন্দোলন করতে হবে।

আরও পড়ুন :

এমসি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৬
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২
ঘোড়াঘাটে মাদকবিরোধী অভিযানে আটক ২০ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
X
Fresh