• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঘোড়াঘাটে মাদকবিরোধী অভিযানে আটক ২০ 

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২৪, ১৫:২২
ছবি : আরটিভি

দিনাজপুরের ঘোড়াঘাটে মাদকবিরোধী অভিযানে ২০ জনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তিরা মাদকের কারবার, মাদক সেবন এবং জুয়া খেলাসহ নানা অপরাধে জড়িত ছিল।

বৃহস্পতিবার সকাল থেকে শুরু করে শুক্রবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এ বিশেষ অভিযান চালায় থানা পুলিশের পৃথক কয়েকটি আভিযানিক দল। বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ।

অভিযানে আটক হওয়া ব্যক্তিদের মধ্যে ১২ জন মাদক বেচাকেনা এবং ৪ জন জুয়া খেলার সময় হাতেনাতে আটক হয়েছেন। চারজন জুয়ারিকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এছাড়াও মাদকের মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় আটক হয়েছে আরও ৪ জন।

আটককৃত আসামিরা হলেন, নওশাদ হোসেন (৩৯), রঞ্জিত বর্মণ (৩৮), মোনায়েম খান (৫০), সুবাশ চন্দ্র (৪৫), ময়নুল ইসলাম (৪০), জাহিদুল ইসলাম (৩৫), আলহাজ চৌধুরী (২৬), শাকিল মিয়া (২৬), রজ্জব আলী (৪৫), সবুর মোল্লা (৪৩), কাদির মোল্লা (৩৯), আফজাল হোসেন (২৭), মিনহাজুল ইসলাম (২৮), ছোঁয়ার হোসেন সৌরভ (৪৫) , গোলাম রব্বানী (২৫), শামিম রেজা (৩৭), শরিফুল ইসলাম (৩৫), বাবু মিয়া (৩০) এবং শাহিন (৪০)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ঘোড়াঘাট উপজেলাকে মাদকমুক্ত করতে দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদের নির্দেশনায় এই অভিযান পরিচালিত হয়েছে। ঘোড়াঘাট ছোট্ট একটি উপজেলা। তবে সীমান্তবর্তী হওয়ায় এখানে মাদকের প্রভাব লক্ষণীয়। আমরা মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সনীতি বাস্তবায়নের জন্য প্রতিনিয়ত কাজ করছি। এ বিষয়ে আমাদের রেঞ্জ ডিআইজি এবং পুলিশ সুপার সার্বিক নির্দেশনা প্রদান করে যাচ্ছেন। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে মাদকবিরোধী অভিযানে ১৯ জন আটক
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৭
ঘোড়াঘাটে ‘নো হেলমেট নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে পুলিশ
X
Fresh