• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

এবার অলোকের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী সন্ধ্যা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ অক্টোবর ২০১৮, ১৭:৪৭

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-চিত্রনাট্যকার বিনতা নন্দা ধর্ষণের অভিযোগ আনেন অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে। অলোকের নাম সরাসরি না বললেও ‘সংস্কারি’ শব্দটি ব্যবহার করেন তিনি। এতেই বুঝতে কারও বাকি থাকে না যে অলোক নাথের কথাই বলেছেন বিনতা।

তবে অলোক নাথ তখন বলেছিলেন, যে এ ধরণের ঘটনা ঘটতে পারে। তবে সেখানে তিনি ছিলেন না। এছাড়া আর কিছু বলতে চাননি।

এবার অলোক নাথের বিরুদ্ধে মুখ খুললেন বলিউডের পরিচিত মুখ সন্ধ্যা মৃদুল। সোশ্যাল মিডিয়ায় এক ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন এই অভিনেত্রী।

সন্ধ্যা বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে একটি টেলিছবিতে শুটিংয়ে আপত্তিজনক ব্যবহার করেছিলেন অলোক। সেই টেলিছবিতে সন্ধ্যার বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। শুরুতে অলোক এই অভিনেত্রীর কাজের প্রশংসা করতেন।

সন্ধ্যার দাবি, একদিন সবাই মিলে পার্টি করছিলেন। সেখানে মদ্যপ অবস্থায় অলোক সন্ধ্যাকে তার পাশে বসার জন্য জোর করছিলেন। টিমের বাকি সদস্যরা বুঝতে পেরেছিলেন, কি হতে চলেছে। তারা সন্ধ্যাকে হোটেলে পাঠিয়ে দেন। কিন্তু পরের দিন অন্য এক বিপত্তি বাঁধে সকালে কল টাইম ছিল সন্ধ্যার। তাকে কস্টিউম দিতে এসেছিলেন একজন। খানিক পর দরজায় আওয়াজ হয়। তখন দরজা খুলে দেখেন অলোক দাঁড়িয়ে। এ সময় জোর করে অলোক ঘরে ঢুকে পড়েন। সে যাত্রায় কোনও মতে বেঁচে যান এই অভিনেত্রী।

পরে অবশ্য অলোক সন্ধ্যার কাছে নাকি ক্ষমা চেয়েছিলেন। কিন্তু বিভিন্ন সেটে গিয়ে সন্ধ্যার নামে বদনাম রটাতে থাকেন।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh