• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ অক্টোবর ২০১৮, ১৭:৫১
ছবি: সংগৃহীত

বলিউডে এখন আলোচিত বিষয় ‘যৌন হয়রানি’। একে একে অভিযোগ করেছেন একাধিক অভিনেত্রী। তারা যৌন হয়রানির শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন। বিষয়টি নিয়ে এখন নড়েচড়ে বসেছেন অনেকেই।

এবার এই বিষয়ে কথা বললেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তিনি বলেন, নারীরা যেভাবে যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলছেন, তাদের ধন্যবাদ। আপনি বিশ্বের যে কোনও প্রান্তেই থাকুন না কেন, যৌন হেনস্থার বিরুদ্ধে আপনার অভিযোগ সংবাদমাধ্যম এখন গুরুত্ব দিয়ে শুনতে শুরু করেছে এবং সবার সামনে তা প্রকাশিত হচ্ছে। এটা অত্যন্ত ভালো পদক্ষেপ।

ঐশ্বরিয়া আরও বলেন, নারীদেরকে কর্মক্ষেত্রে এই হেনস্থার শিকার হতে হয়। অনেক দিন ধরে এসব চলে আসছে। কিন্তু, নারীরা যে এবার যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন, তা দেখে ভালো লাগছে।

এদিকে সম্প্রতি সালমান খানের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে ঐশ্বরিয়া সঙ্গে সালমানের বিচ্ছেদ নিয়ে জানতে চাওয়া হয়। ঐশ্বরিয়াকে মারধর করেছেন কিনা জানতে চাইলে সালামান বলেন, তিনি যদি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন, তাহলে তার সাবেক বান্ধবী শারীরিকভাবে সুস্থ থাকতে পারতেন না।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে ঐশ্বরিয়া অভিযোগ করেছিলেন প্রেম চলাকালীন ঐশ্বরিয়াকে মারধর করেছেন সালমান। বিষয়টি নিয়ে সালমানের এমন মন্তব্য এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh