• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

সোনমের টুইটার ছাড়ার কারণ?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ অক্টোবর ২০১৮, ১৮:১৫

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুরকে সোশ্যাল মিডিয়ায় সরব থাকতে দেখা গেছে। কিন্তু হঠাৎ কোনও এক অজানা কারণে টুইটার থেকে বিদায় নিলেন এই অভিনেত্রী।

সবশেষ টুইটার বার্তায় সোনম লিখেছেন, টুইটার এখন অত্যন্ত নেগেটিভ হয়ে গেছে। ফলে কিছুদিনের জন্য টুইটার থেকে বিদায় নিচ্ছি।

ভক্তদের প্রতি ভালোবাসা জানিয়েছেন সোনম। তবে কবে নাগাদ তিনি আবারও ফিরবেন তা জানাননি। সোনম কেন টুইটার থেকে বিদায় নিলেন? এ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

তবে ধারণা করা হচ্ছে, কদিন আগে মুম্বাইয়ের দূষণ এবং খারাপ রাস্তা নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে সোনম লিখেছিলেন, ‘শুধু শহরে ঢুকতেই দু’ঘণ্টা সময় লেগে গিয়েছে। তাও এখনও গন্তব্যে পৌঁছুতে পারিনি। রাস্তা খুব খারাপ আর দূষণ অসহনীয়। বাড়ি থেকে বের হওয়া এখন দুঃস্বপ্নের মতো।’

সোনমের এমন মন্তব্যে মজা করেন অনেকে। অনন্ত বসু নামে একজন লিখেছেন, ‘‌আপনাদের মতো সেলিব্রিটিরা বিশ্ব উষ্ণায়নে সমানভাবে দায়ী। আপনারা কম জ্বালানি খরচের সরকারি বাস ব্যবহার করেন না। আপনাদের বিলাসবহুল গাড়িতে এক লিটারে তিন থেকে চার কিলোমিটার মাইলেজ থাকে। আপনার বাড়ির ১০-২০টি এসিও বায়ুদূষণ ছড়াচ্ছে। আগে নিজে দূষণ নিয়ন্ত্রণ করুন।’ খবর সংবাদ প্রতিদিন। ‌

এদিকে পাল্টা জবাবে সোনম লিখেছিলেন, ‘আপনাদের মতো পুরুষদের ভয়েই মেয়েরা বাসে যাতায়াতে ভয় পান।’‌

ওই ঘটনার পর পরই টুইটার থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দিলেন অনিল কাপুর কন্যা। এদিকে টুইটার থেকে বিদায় নিলেও ইনস্টাগ্রামে সরব আছেন এই অভিনেত্রী। সেখানে নিয়মিত পোস্ট দিচ্ছেন। শিগগিরই তাকে ‘দ্য জোয়া ফ্যাক্টর’ সিনেমায় দেখা যাবে।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক্স ব্যবহারকারীদের জন্য সুখবর
ইলন মাস্ক এখন বিশ্বের দ্বিতীয় ধনী, শীর্ষে কে?
শিষ্যকে বোতলের জন্য জুতাপেটা করলেন রাহাত ফতেহ আলী
X
Fresh