• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

রাতে হিমঘরে রাখা হবে তাজিনের মরদেহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ মে ২০১৮, ২২:৩৫

তাজিন আহমেদ ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। মঙ্গলবার দুপুরে হঠাৎ হার্ট অ্যাটাক করলে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বিকেল মারা যান।

তাজিন আহমেদের মৃত্যুর খবরে নাট্যাঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। তার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান অভিনেতা রিয়াজ, ওমর সানী, আনিসুর রহমান মিলন, শহীদুজ্জামান সেলিম অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ, জাকিয়া বারী মমসহ অনেকেই।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক আরটিভি অনলাইনকে জানান, আগামীকাল (বুধবার) বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে তার জানাজা পড়ানো হবে। পরে রাজধানীর বনানী কবরস্থান তার বাবার কবরেই তাকে দাফন করা হবে। আজ রাতে গোসল শেষে তাজিনের মরদেহ উত্তরা থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘরে রাখা হবে মরদেহ।

১৯৯৬ সালে বিটিভিতে প্রচারিত 'শেষ দেখা শেষ নয়' নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তাজিন আহমেদের অভিনয়যাত্রা শুরু হয়েছিল। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে পড়াশোনা করেছেন তাজিন আহমেদ। পরে ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেছেন। আনন্দ ভুবন ম্যাগাজিনের কলামিস্টও ছিলেন তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh