• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় চিন্তামুক্ত সালমান

বিনোদন ডেস্ক

  ০৭ মে ২০১৮, ২০:৫৯

সুপারস্টার সালমান খানের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় পাঁচ বছরের জেল হয়েছে। সম্প্রতি দুদিন কারাবাসের পর জামিনে মুক্তি পান বলিউডের ভাইজান। সোমবার ভারতের একটি আদালতে এই মামলার শুনানি ছিল। আর আদালতে হাজিরও হয়েছিলেন তিনি।

আগামী ১৭ জুলাই পর্যন্ত এই মামলার শুনানি স্থগিত করে দিয়েছে ভারতের যোধপুর আদালত। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, এদিন বিচারপতি চন্দ্রকুমার সঙ্গারা শুনানি স্থগিতের আদেশ দেন। এর ফলে আগামী দুই মাস এই মামলা নিয়ে কোনো ঝামেলা পোহাতে হবে না সালমানকে।

১৯৯৮ সালের ২ অক্টোবর ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের সময় যোধপুরে গিয়ে ঝামেলায় জড়ান সালমান খান। রাজস্থানের যোধপুরের কঙ্কনিতে বিরল প্রজাতির কৃষ্ণহরিণ শিকার করেন সালমান খান, সাইফ আলী খান ও সোনালি বেন্দ্রে। ওই ঘটনার পরই মামলা দায়ের করা হয় সালমান, সাইফসহ অন্যদের বিরুদ্ধে।

সালমান খানের হাতে বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে। এর মধ্যে অন্যতম ‘রেস থ্রি’। সালমানের জেলবন্দি সময়ে পুরো বলিউড তার পাশে দাঁড়িয়েছে।

এছাড়া অনেক তারকা সালমানের পাশে আছেন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেদের অবস্থান জানান। প্রায় দুই দশক আগের কৃষ্ণহরিণ শিকারের অপরাধে সালমানের বিরুদ্ধে মামলা হয়।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলাকারীর মৃত্যু পুলিশ হেফাজতে, পরিবারের দাবি হত্যা
সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
X
Fresh