• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

‘পাষাণ’ সমাচার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ মার্চ ২০১৮, ১৫:৩৮

তরুণ নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিটি শুটিং শুরু হওয়ার আগে থেকেই নানান জটিলতার মধ্য দিয়ে যাচ্ছে। প্রথমে ছবিতে জুটি বেঁধে সুমিত-পরীমণির অভিনয়ের কথা ছিল। তবে কিছুদিন যেতে না যেতেই সুমিতকে ছবি থেকে বাদ দেওয়া হয়।

সে সময় ভদ্রতা দেখিয়ে পরিচালক বলেছিলেন, সুমিত খুব ভালো একজন অভিনেতা। আমরা ভবিষ্যতে অবশ্যই একসঙ্গে কাজ করবো। তবে আপাতত এই ছবিতে তার পরিবর্তে কলকাতার ওমকে নিচ্ছি।

সুমিতের পর পরিবর্তন আসে ছবির নায়িকাতেও। পরীমণির জায়গা দখল করেন নবাগত এমিয়া এমি।

কয়েকদিন শুটিং করার পর এমিয়া এমিকেও ছবিটি থেকে বাদ দেয়া হয়। কারণ হিসেবে জানানো হয় এমি নাকি সময় মতো শুটিংয়ে আসেন না। এমি অবশ্য বলেছিলেন তিনি ১-২ ঘণ্টাই দেরী করেছেন। কারণ সকাল থেকে যদি ভোর পর্যন্ত শুটিং করা হয়। তবে পরদিন তো একটু দেরী হতেই পারে।

সবশেষ ওম, বিদ্যা সিনহা মিম ও বিপাশা কবিরকে নিয়ে ছবিটির শুটিং শেষ হয়। আর ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর।

‘পাষাণ’ ছবিটির শুটিং শুরু হয় ২০১৬ সালের সেপ্টেম্বরে। এরই মধ্যে সেন্সর সনদও পেয়েছে ছবিটি। কিন্তু মুক্তি নিয়ে নানা জটিলতায় পড়ে ছবিটি। বিশেষ করে যৌথ প্রযোজনার নামে প্রতারণার ছবির বিরুদ্ধে আন্দোলন ও তখন একটি অপ্রীতিকর ঘটনার পর বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি মিশা সওদাগরের ছবি প্রদর্শন করবেন না বলে ঘোষণা দেন।

এদিকে দীর্ঘদিন ধরে ছবিটি নির্মাণের পর মুক্তি না পাবার কারণে মানসিকভাবে ভেঙে পড়েন ছবিটির নির্মাতা সৈকত নাসির। মুক্তি বিলম্ব হওয়া নিয়ে তিনি ফেসবুক লাইভে এসেও সমস্যার কথা বলেন।

অবশেষে ‘পাষাণ’ ছবিটির মুক্তির আভাস মিলছে। বৃহস্পতিবার ছবিটির অ্যাকশন নির্ভর ট্রেলারও প্রকাশিত হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৩ মার্চ ‘পাষাণ’ মুক্তি দেয়ার পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

সিনেমায় ওমকে পেশাদার ভাড়াটে খুনি আর মিমকে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন:

এম/কেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভালোবাসা দিবসে ফারহান-তিশার ‘পাষাণ’
X
Fresh