• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘ভিলেন’ তাসকিনের ভিডিও বার্তা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ অক্টোবর ২০১৭, ১১:৪৮

দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হচ্ছেন তাসকিন রহমান। সিনেমা দেখার পর সবার প্রশ্ন; কে এই তাসকিন? ‘নীল চোখ’-এর এই ভিলেন নতুনত্ব যোগ করেছেন ঢাকার সিনেমায়। অভিনয়ে চমকে দিয়েছেন এই তরুণ।

সবার প্রশংসা যখন তাসকিনকে নিয়ে; তখন এই অভিনেতাকে দেখা যাচ্ছে না ঢাকা অ্যাটাক সিনেমার প্রচারণায়। ছবিটির প্রিমিয়ারে অন্য শিল্পীরা উপস্থিত থাকলেও দেখা যায়নি তাসকিনকে।

জানা গেছে, তাসকিন ২০০২ সাল থেকে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন। পড়ালেখা ও চাকরির পাশপাশি অভিনয় করেন। তাসকিনের আরেকটি পরিচয়; তিনি বাংলাদেশের জনপ্রিয় পরিচালক তানিম রহমান অংশুর ছোট ভাই।

এবার ভিডিও বার্তায় ঢাকা অ্যাটাক টিমকে অভিনন্দন জানিয়েছেন তাসকিন। একইসাথে ঢাকা অ্যাটাক দেখার জন্য ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের।

তাসকিন বলেন, ‘ঢাকা অ্যাটাক’ টিমকে জানাচ্ছি অনেক অনেক অভিনন্দন। সেই সাথে যারা ঢাকা অ্যাটাক দেখেছেন তাদেরকে ধন্যবাদ। যারা ফিল্মটা দেখেননি; তাদের কাছে অনুরোধ থাকবে প্লিজ ফিল্মটা দেখুন। বিশেষভাবে ধন্যবাদ দীপংকর দীপন ও সানী সানোয়ার ভাইকে।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

এতে তাসকিন ছাড়াও অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, মোহাম্মদ আলী হায়দার, নিকোল মন্ডল। বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর ও শিপন মিত্র।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাসকিনের বলে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল-আমিন
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
সেঞ্চুরির দ্বারপ্রান্তে তাসকিন
দ্বিতীয় ওয়ানডেতে নিজের লক্ষ্য জানালেন তাসকিন
X
Fresh