• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

আত্মহত্যার খবর ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না : এভ্রিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ অক্টোবর ২০১৭, ১৪:১৪

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মুকুট হারানোর পর জান্নাতুল নাঈম এভ্রিল আত্মহত্যা করেছেন এমন একটি খবর ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। আরটিভি অনলাইনের অনুসন্ধানে খবরটির কোনো সত্যতা পাওয়া যায়নি। বৃহস্পতিবার(৫ অক্টোবর) দুপুর ১টা ৪৫ মিনিটে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেন এভ্রিল।

তিনি বলেন, কোনো একটি সংবাদ মাধ্যম নাকি লিখেছে আমি আত্মহত্যা করেছি। খবরটি সম্পূর্ণ মিথ্যা; আমি সুস্থ আছি। খুবই ভালো আছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন ভালো থাকতে পারি। জীবনের লড়াইটা যেন চালিয়ে যেতে পারি।

হাসতে হাসতে এভ্রিল বলেন, কেন এমন খবর প্রকাশ করে মানুষকে বিভ্রান্ত করা হয়? সবাইকে দায়িত্বশীল আচরণ করার অনুরোধ করছি। মানুষের ভালোবাসা নিয়ে সামনে আরো ভালো কিছু করতে চাই।

জানা গেছে, একটি সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয় গতকাল রাতে ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন এভ্রিল। পরে তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালটির জনসংযোগ বিভাগের কর্মকর্তা সাগুফা আনোয়ারের বক্তব্য দিয়ে খবরটি প্রকাশ করা হয়।

ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের পরিচালক ডা. সাগুফা আনোয়ার আরটিভি অনলাইনকে বলেন, আমার বক্তব্য দিয়ে যারা খবরটি ছড়িয়েছে; তাদের কাছে অনুরোধ করবো অহেতুক মানুষকে বিভ্রান্ত করবেন না।

তিনি আরো বলেন, কোনো একটি সংবাদ মাধ্যম নাকি আমার বক্তব্য দিয়ে খবরটি প্রকাশ করেছে। আমি এই বিষয়ে কারো সঙ্গে কথা বলিনি। এ রকম মিথ্যা খবর প্রকাশ না করার জন্য সংবাদ মাধ্যমের প্রতি অনুরোধ করছি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh