• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তুমি পারবে রোজিনা : রাজ্জাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ আগস্ট ২০১৭, ১৭:৩৪

না ফেরার দেশে চলে গেছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক রাজ্জাক। তাঁর মৃত্যুর পর সারাদেশে শোকের ছায়া নেমে আসে। শোকাহত হয়েছেন তার অজস্র ভক্তরা। সেইসঙ্গে কান্নায় ভেঙে পড়েছেন নায়ক রাজের নায়িকারাও। তেমনি মঙ্গলবার দুপুরে শহীদ মিনারে নায়করাজের কফিনে ফুল দিতে এসে কান্নায় ভেঙে পড়লেন চিত্রনায়িকা রোজিনাও।

নায়করাজের স্মৃতিচারণ করে তিনি বলেন, তিনি শুধু আমার নায়কই নন। তিনি আমার শিক্ষকও। আমি তার কাছে থেকে অনেক কিছু শিখেছি। প্রথম যখন তার সঙ্গে সিনেমায় অভিনয় করি তখন সংলাপ বলতে গিয়ে কাঁপছিলাম। এসময় রাজ্জাক ভাই-ই এগিয়ে এসে বললেন ভয় পাবার কিছু নেই। তুমি পারবে রোজিনা। তোমাকে দিয়ে অবশ্যই হবে। এভাবেই রাজ্জাক ভাই দরদ ভরা কণ্ঠ নিয়ে আমাদের সাহস যোগাতেন।

কথা বলার এক পর্যায়ে কান্নায় ভেঙে পড়েন রুপালি পর্দার একসময়ের সারা জাগানো এ নায়িকা।

তিনি বলেন, বাংলা চলচ্চিত্র অগ্রসর হবে, প্রযুক্তির দিক থেকে এগিয়ে যাবে। কিন্তু রাজ্জাক ভাইয়ের মতো অভিনেতা আর আসবেন না। এখানে তিনি অদ্বিতীয়। তার সমান আর কেউ নেই।

সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তিনি মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। পরে মঙ্গলবার সকালে এফডিসিতে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেই জানাজায় অংশ নিয়েছিলেন তাঁর সহশিল্পী, সহকর্মীসহ সাধারণ মানুষও।

এরপর তাকে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য নেয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সাধারণ মানুষ ফুলেল শ্রদ্ধা জানান প্রয়াত এই কিংবদন্তি অভিনেতাকে।

জেবি/এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সর্বহারা নেতা রাজ্জাক হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৫
টাইগারদের ব্যাটিংয়ে হতাশ নির্বাচক রাজ্জাক
শ্রীলঙ্কা সিরিজে সাকিবের না থাকার আসল কারণ জানালেন রাজ্জাক
মিলনকে হত্যার ভয়াবহ বর্ণনা দিলেন যৌনকর্মী রোজিনা
X
Fresh