• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করছেন রিয়া সেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ আগস্ট ২০১৭, ১৭:৩৬

টালিউড ও বলিউডের অভিনেত্রী রিয়া সেন। বাংলাদেশের সিনেমাতেও কাজ করেছেন তিনি। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি তিনি। মেয়ের বিয়ে উপলক্ষে মুনমুন সেনের বাড়িতে এখন সাজসাজ রব!

এ মাসের শেষে বিয়ের ফুল ফুটতে চলেছে তার দ্বিতীয় কন্যা অভিনেত্রী রিয়া সেনের। শিগগিরই দীর্ঘদিনের প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন রিয়া।

স্টাইলি হিসেবে রিয়ার বেশ পরিচিতি রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব তিনি। মাঝে মধ্যেই খোলামেলা ছবি পোস্ট করে নেট দুনিয়া বাসিন্দাদের তাক লাগিয়ে দেন রিয়া।

এবার ওই শিবমের সঙ্গে তোলা বেশ কিছু ছবি ইনসট্রাগ্রামে শেয়ার করেছেন রিয়া। তবে বিয়ের ব্যাপারে এখনো এ বিষয়ে মুখ খোলেননি রিয়া। তাতে কি? ভারতীয় গণমাধ্যম তার বিয়ের খবর নিয়ে সরব।

রিয়া এখন বলিউড ও টালিউডে সমানভাবে কাজ করছেন। ২০০১ সালে ‘স্টাইল’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় এ নায়িকার। ছবিতে শরমন জোশি ও সাহিল খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন রিয়া। এরপর 'ক্যায়ামাত' এবং 'ঝঙ্কার বিটস'-এ কাজ করেছেন তিনি।

সবশেষ রিয়াকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লোনলি গার্ল’-এ দেখা গিয়েছিল। এছাড়াও ‘রাগিণী এমএমএস টু’ ওয়েব সিরিজে অভিনয় করে আফের নতুনভাবে আলোচনায় এসেছেন রাইমা সেনের ছোট বোন রিয়া।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এসএসসি পাসেই ইসলামী ব্যাংকে নিয়োগ
ইউনিসেফের শুভেচ্ছা দূতের দায়িত্বে কারিনা কাপুর
সুন্দরবনের আগুন নেভাতে যোগ দিয়েছে নৌ ও বিমানবাহিনী
৭ ম্যাচে তৃতীয় হ্যাটট্রিক রোনালদোর
X
Fresh