• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

শুরু হচ্ছে আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার প্রতিযোগিতা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৭, ১৫:২৫

ডাবর বাংলাদেশ ও আরটিভির উদ্যোগে আসছে ২৪ মার্চ থেকে দেশের সরকারি ও বেসরকারি ১৫টি বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার প্রতিযোগিতা’। নাচ, গান ও অভিনয়ে পারদর্শী এমন ছাত্রীদের মধ্য থেকে তিনজনকে সেরা ক্যাম্পাস স্টার নির্বাচন করা হবে।

এবারের প্রতিযোগিতায় বিচারক হচ্ছেন অভিনেতা সজল, চিত্রনায়িকা নিপূণ ও কন্ঠশিল্পী কণা।

বুধবার সকালে আরটিভি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

বিজয়ী নারী ‘ক্যাম্পাস স্টার’ পাবেন এক লাখ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। এছাড়া প্রথম ও দ্বিতীয় রানার আপের জন্য থাকছে আরটিভির সংবাদ পাঠিকা এবং এফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করার সুযোগ।

‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ প্রতিযোগিতা নিয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষ। এশিয়ান কনজুমার কেয়ার (প্রাঃ) লিমিটেড ডাবর বাংলাদেশ-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক সঞ্জয় মুনশী, বিপণন প্রধান আসিফুর রউফ, ব্র্যান্ড ম্যানেজার মো: শরিফুল ইসলাম (তুষার) এবং এক্সপ্রেশানস লি: এর ডিরেক্টর সৈয়দ আপন আহসান ও বিচারকরা।

৮ মার্চ নারী দিবসে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান নারীদের প্রতি সম্মান জানিয়ে বলেন, আরটিভি সব সময় ভিন্ন ধারার কিছু করার চেষ্টা করে। ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার তারই একটি ছোট্ট প্রয়াস। তিনি মনে করেন এমন কিছু করতে হবে যা মানুষের মনে দাগ কেটে যাবে। আর ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার এমনি একটি প্রয়াস যার মাধ্যমে মিডিয়া পাবে কিছু দক্ষ কর্মী। সবশেষে তিনি ধন্যবাদ জানান যারা এমন একটি উদ্যোগ নিয়েছেন এবং বাস্তবায়নে সাহায্য করেছেন।

আরকে/এইচএম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh