• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

সাবেক আ.লীগ নেতার নাতির গাড়ির ধাক্কায় পা হারালেন রিকশাচালক

কক্সবাজার প্রতিনিধি

  ২৩ এপ্রিল ২০১৮, ১৪:৪৮

কক্সবাজার শহরে প্রাইভেটকারের ধাক্কায় ডান পা হারালেন আবদুল মালেক (৪০) নামের এক রিকশাওয়ালা। ওই সময় মো. হোসেন নামের এক ব্যবসায়ী আহত হয়েছেন।

রোববার রাতে কক্সবাজার পৌরসভার প্রধান সড়কের তারাবনিয়ারছড়া কবরস্থান রোডের মুখে এ ঘটনা ঘটে।

আহত রিকশাওয়ালা হলেন মহেশখালি উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মৃত অলি উল্লাহ আহমদের ছেলে। ব্যবসায়ী মো. হোসেন হলেন, শহরের বাজারঘাটা আবছার ষ্টোরের মালিক এবং সাতকানিয়া- লোহাগড়া সমিতির সদস্য।

কক্সবাজার সদর মডেল থানার এএসআই হারুন দুর্ঘটনা কবলিত ওই গাড়িটি থানা হেফাজতে নিয়ে যান।
--------------------------------------------------------
আরও পড়ুন : উনচিপ্রাংয়ে পাহাড় কাটার মহোৎসব, প্রশাসন নির্বিকার
--------------------------------------------------------

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এএসআই হারুন জানান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট একে আহমদ হোসেনের নাতি শুভ গাড়িটি ড্রাইভ করেছিল। তার সঙ্গে গাড়িটির মালিক রামুর মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. ইউনুস ভুট্টোর ছেলেসহ আরও তিন বন্ধু ছিল। সকলে মাদকাসক্ত ছিল।

প্রত্যক্ষদর্শী শহরের মোহাজের পাড়ার আবদুল গফুর বলেন, প্রাইভেট কারটি বার্মিজ স্কুল রোড থেকে বাসটার্মিনালের দিকে যাচ্ছিল। সে সময় রিকশাওয়ালা রাস্তার ধারে ছিল। তখনি দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে রিকশাওয়ালার ডান পা হাঁটুর নিচ পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। তখন এলাকাবাসী গাড়িটি জব্দ করে এবং আহতদের কক্সবাজার সদর হাসপাতাল পাঠায়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক শাহীন মো. আবদুর রহমান বলেন, ক্ষতস্থানে ব্যান্ডেজ করা হয়েছে। তবে এখনো আহতের অবস্থা আশঙ্কাজনক।

কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মো মাঈন উদ্দিন বলেন, চালক পলাতক তবে গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির মালিক প্রকৃতপক্ষে কে তা শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০
দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ২ 
দেড় মাস বয়সী নাতিকে ডাক্তার দেখাতে গিয়ে প্রাণ গেল নানির 
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনের পরিচয় মিলেছে
X
Fresh