• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষক তুফানকে শ্রমিক লীগ থেকে বহিষ্কার (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, বগুড়া

  ৩০ জুলাই ২০১৭, ১৮:৪০

বগুড়ায় কিশোরীকে ধর্ষণের ঘটনায় শ্রমিক লীগ নেতা তুফান সরকারকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

তুফানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আওয়ামী লীগের নির্দেশের পর শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি এ সিদ্ধান্ত নেয়।

রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বগুড়ায় ছাত্রী ধর্ষণ নিয়ে কথা বলেন।

তিনি বলেন, ‘বগুড়ায় একটি ধর্ষণের ঘটনা ঘটেছে। আমাদের সহযোগী সংগঠন শ্রমিক লীগের এক নেতার বিরুদ্ধে। এটা আমাদের সহযোগী সংগঠন, তাই আমরা সরাসরি ব্যবস্থা নিতে পারি না। তবে তাদেরকে অভ্যন্তরীণ সাংগঠনিক ব্যবস্থা নিতে আমরা নির্দেশ দিয়েছি।’

আওয়ামী লীগের এ নির্দেশের পর তাৎক্ষণিক সিদ্ধান্তে শ্রমিক লীগ থেকে তুফান সরকারকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় সংগঠনের কেন্দ্রীয় কমিটি। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ।

তিনি বলেন, ‘আমরা তাকে সংগঠন থেকে বহিষ্কার করেছি। এখন আইনশৃঙ্খলা বাহিনী তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে।’

বগুড়ায় কলেজে ভর্তি করে দেয়ার কথা বলে বাসায় ডেকে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় তোলপাড় চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ধর্ষণের ঘটনা প্রকাশ করায় ধর্ষিতা ও তার মাকে লাঠিপেটা ও মাথা ন্যাড়া করে দেয়া হয়। এ ঘটনায় পুলিশ বগুড়া শহর শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকারসহ ৪ জনকে গ্রেপ্তারও করেছে। তবে শ্রমিক লীগ নেতার স্ত্রী, তার বোন পৌরসভার নারী কাউন্সিলর তুফানের কয়েকজন সহযোগী এখনো পলাতক। আসমিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তুফান’ যেন বাংলার কেজিএফ
চাঁদপুরে ২ বিএনপি নেতা বহিষ্কার
মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বহিষ্কার
বিএনপির আরও ৬১ নেতা বহিষ্কার
X
Fresh