• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

হেলে পড়া ভবনটির বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়েছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মার্চ ২০১৯, ১৪:৩৬

ঢাকার ক্যান্টনমেন্টের বালুঘাট এলাকায় একটি ছয়তলা ভবন হেলে পড়েছে। ভবনটি পাশের নয়তলা ভবনের দিকে হেলে পড়ে। ভবনের সব বাসিন্দাকে উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছেন ফায়ার সার্ভিস ও র‌্যাবের নিরাপত্তাকর্মীরা।

এছাড়াও আশেপাশের মানুষ যেন ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য ভবনটির আশেপাশের বিল্ডিংয়ের মানুষকে সরিয়ে ফেলার কার্যক্রম চলছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

রোববার দিবাগত রাতে খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সেখানে পৌঁছে ভবনটি ঘিরে ফেলে। পরে দ্রুত বাসিন্দাদের উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের কুর্মিটোলা ফায়ার সার্ভিস জোনের ইনচার্জ বজলুর রশিদ আরটিভি অনলাইনকে বলেন, বর্তমানে ওই ভবনে ঢোকা বন্ধ রয়েছে। সবাইকে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। ভবনটি তালা মেরে আমরা পল্লবী থানার পুলিশের হাতে চাবি দিয়ে এসেছি। বাড়িটি রাজউকের স্থপতি দিয়ে পরীক্ষা করা হবে কি না এটা বাড়ির মালিক ও পল্লবী থানার উধ্বর্তন কর্মকর্তারা জানেন।

পল্লবী থানার এসআই ফয়সাল আহমেদ আরটিভি অনলাইনকে বলেন, বাড়ির মালিকের সাথে কথা হয়েছে। বাড়িটি বুয়েটের ইঞ্জিনিয়ার দিয়ে পরীক্ষা করা হচ্ছে। ইঞ্জিনিয়ারের সাথে কথা বলে ফাইনাল সিদ্ধান্তা নেবো বাড়িটির কী হবে।

আরও পড়ুন :

আরসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • চলুন ভালোবাসার গল্প শুনি এর পাঠক প্রিয়
X
Fresh