• ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

চার বছর পরও দুর্দান্ত মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
|  ০৮ এপ্রিল ২০১৯, ১৮:৪৫ | আপডেট : ০৮ এপ্রিল ২০১৯, ১৯:১৯
ছবি- সংগৃহীত
চার বছর পরেও যেন ঠিক সেখান থেকে শুরু করেছেন মুস্তাফিজুর রহমান। ২০১৪ সালে সর্বশেষ লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছিলেন আবাহনী লিমিটেডের হয়ে কলাবাগান ক্রীড়াচক্রের বিপক্ষে। ২৮ নভেম্বর নিজের অভিষেকের দিন ফতুল্লায় ৫ উইকেট নিয়েছিলেন ৩২ রান দিয়ে।

whirpool
চার বছরের লম্বা এই বিরতিতে ব্যস্ত ছিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), ইংল্যান্ডের কাউন্টি, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল), পাকিস্তান প্রিমিয়ার লিগ (পিএসএল) আর জাতীয় দলের খেলা নিয়ে।

কারণ শুধু এতসব লিগ আর জাতীয় দলের ব্যস্ততাই শুধু নয়, দেশের ক্রিকেটের এই সেরা পেসারকে বিশ্রামে রাখার জন্যও দূরে রাখা হয়েছিল। যদিও ২০১৬ সালে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলার কথা থাকলেও শেষ পর্যন্ত খেলতে পারেননি আইপিএল থেকে চোট নিয়ে দেশে ফেরায়।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগেও খেলতে পারবেন না পুরো মৌসুম। তবে তা জেনেও শাইনপুকুর ক্রিকেট ক্লাব দলে ভিড়িয়েছিল এই বাম-হাতি পেসারকে।

নিউজিল্যান্ড সফর থেকে ফিরে ছিলেন লম্বা বিরতিতে। এই সুযোগে সেরেছেন বিয়ের কাজও। তবে গ্রামের বাড়িতে কাটাননি অলস সময়। সেখানেও ব্যস্ত ছিলেন অনুশীলনে।

ঢাকায় ফিরে তৈরি হয়েছেন প্রিমিয়ার লিগ খেলার জন্য। আজ সোমবার শেরে বাংলা স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে নেমেছিলেন তিনি।

গাজী গ্রুপের বিপক্ষে মুস্তাফিজের বোলিং ফিগার ছিল ৬.৫-১-২৩-৩। ইকোনোমি ৩.৩৬। নিজের প্রথম ওভারে ৬ রান দিয়ে শিকার করেন ২ উইকেট। দ্বিতীয় ওভার মেইডেন। শামসুর রহমান রানই নিতে পারেননি।

মুস্তাফিজে দুর্দান্ত বোলিং করলেও জয় পায়নি তার দল শাইনপুকুর। বৃষ্টি আইনে ম্যাচটি ২১ রানে জিতে নেয় গাজী গ্রুপ।

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়