logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

মালিঙ্গার বিদায়ে আবেগঘন ফেসবুক পোস্ট মুস্তাফিজের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ জুলাই ২০১৯, ০৪:০৬ | আপডেট : ২৮ জুলাই ২০১৯, ০৪:৩৮
লাসিথ মালিঙ্গা, মুস্তাফিজুর রহমান
ছবি: মুস্তাফিজুর রহমানের ফেসবুক পেজ থেকে নেয়া

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ম্যাচের সিরিজের প্রথমটি খেলে দীর্ঘ ১৬ বছরের ক্রিকেট ক্যারিয়ারকে বিদায় জানিয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার লাসিথ মালিঙ্গা।

টাইগারদের বিরুদ্ধে ৯১ রানের বিশাল জয় উপহার দিয়ে তার আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচটিকে রাঙিয়ে দিয়েছে দিমুথ করুনারত্নের নেতৃত্বাধীন লঙ্কান ক্রিকেট দল।

শুক্রবার আর প্রেমাদাসা স্টেডিয়ামে নিজের শেষ ওয়ানডে ম্যাচে ৬ রানে অপরাজিত ছিলেন মালিঙ্গা। বল হাতে অসাধারণ পারফরম্যান্স করে তিনটি উইকেট তুলে নেন ডান-হাতি এই পেসার।

এদিকে মালিঙ্গার বিদায়ে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক আবেগঘন পোস্ট দিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান।

ছবি: সংগৃহীত

শনিবার দুপুর ১২টা আট মিনিটে দেয়া এই পোস্টে তিনি সদ্য বিদায়ী লঙ্কান পেসারকে প্রশংসায় ভাসান। এছাড়া তাদের দুজনের একটি ছবি পোস্টটিতে সংযুক্ত করেছেন তিনি।

মুস্তাফিজুর রহমান লেখেন, আপনার সঙ্গে ড্রেসিং রুম শেয়ার করতে পারা সৌভাগ্যের বিষয়। আমি জানি আপনি কেমন সুপরিকল্পনাকারী, অনুপ্রেরণা দানকারী এবং ভালো মানুষ।

মালিঙ্গা শুধু তার নয়, সব ক্রিকেটারের অনুপ্রেরণা হবে উল্লেখ করে তিনি লেখেন, সত্যিই আপনি একজন গ্রেট পারফর্মার। আপনার লড়াই করার শক্তি সবাইকে অনুপ্রাণিত করবে।

তিনি মালিঙ্গার উদ্দেশে আরও লেখেন, ওডিআই ক্রিকেট আপনার অভাববোধ করবে এবং আপনাকে সবসময় মনে রাখবে। শুভ বিদায় কিংবদন্তি। আপনাকে ধন্যবাদ মালিঙ্গা।

কে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়