• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পরিচিতদের চিনতে পারছেন খালেদ মাহমুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ আগস্ট ২০১৭, ১৩:৫৯

ধীরে ধীরে উন্নতির পথে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থা। তিনি এখন পরিচিতদের চিনতে পারছেন। জানালেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

বুধবার দুপুরে আরটিভি অনলাইনকে এ বিষয়ে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

তিনি বলেন, সুজন ভাইয়ের জ্ঞান ফিরেছে। তিনি এখন পরিচিতদের চিনতে পারছেন। তার নাকে লাগানো নলও খুলে ফেলা হয়েছে। এখন অল্প অল্প করে তার মুখে খাবার দেয়া হচ্ছে।

রাবিদ ইমাম বলেন, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাবার ২৪ ঘণ্টা পর খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে। বুধবার সকালে সিঙ্গাপুরের গ্লিনাগ্লেজ হাসপাতাল থেকে আমাকে টেলিফোনে এ তথ্য জানিয়েছেন ডা. আমিন।

গেলো রোববার রাতে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন টাইগারদের সাবেক সফল অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। ওইদিনই রাতে তার অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় লাইফ সাপোর্টে।

তবে সোমবার সকাল থেকে অবস্থার কিছুটা উন্নতি হতে থাকে বিসিবি পরিচালক এবং জাতীয় দলের ম্যানেজার সুজনের। তবু তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়ার সিদ্ধান্ত হয়।

পরে খালেদ মাহমুদ সুজনকে নিয়ে সোমবার রাত সাড়ে ১২টায় এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়। বর্তমানে তিনি সেখানে গ্লিনাগ্লেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এইচটি/সি

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
X
Fresh