• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফাইনালের লড়াইয়ে ব্যাটিংয়ে রংপুর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৬

যে দল জিতবে তারাই প্রথম দল হিসেবে নিশ্চিত করবে ষষ্ঠ বিপিএলে ফাইনালের টিকিট। এমন সমীকরণের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানস আর রংপুর রাইডার্স মুখোমুখি হয়েছে আবারো। এর আগে লিগ পর্যায় দুবার দেখায় শতভাগ সাফল্য ছিল রংপুরের। সেই পর্ব শেষে পয়েন্ট তালিকায় এক আর দুইয়ে থাকা দুইদল মুখোমুখি হচ্ছে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে।

আজ দুপুরে দিনের প্রথম খেলায় এলিমিনেটর ম্যাচে চিটাগং ভাইকিংসকে বিদায় করে বাঁচিয়ে রেখেছে ফাইনালে খেলার স্বপ্ন। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে যে দল হারবে তারা মুখোমুখি হবে ঢাকার।

সন্ধ্যায় দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুর রাইডার্স দলনেতা মাশরাফি বিন মুর্তজা। রবিন রাউন্ড পর্বে দুইবারের দেখায় কুমিল্লাকে দুইবারই হারিয়েছে রাইডার্সরা।

রংপুরকে শেষ চারে উঠানোর পেছনে যাদের ছিল মুখ্য ভুমিকা সেই এবি ডি ভিলিয়ার্স আর অ্যালেক্স হেলসকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে ভিক্টোরিয়ানসের বিপক্ষে। রংপুর রাইডার্স কুমিল্লা ভিক্টোরিয়ানস

কুমিল্লা ভিক্টোরিয়ানস
ইমরুল কায়েস, এভিন লুইস, আনামুল হক, তামিম ইকবাল, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, মোহাম্মদ সাইফুদ্দিন, সঞ্জিত সাহা, শামসুর রহমান, মাহেদী হাসান, ওয়াহাব রিয়াজ।

রংপুর রাইডার্স
ক্রিস গেইল, মেহেদী মারুফ, মোহাম্মদ মিথুন, রবি বোপারা, রিলে রুশো, বেনি হাওয়েল, নাহিদুল ইসলাম, মাশারফি বিন মুর্তজা (অধিনায়ক),শফিউল ইসলাম, ফরহাদ রেজা, সোহাগ গাজী।

এমআর/এস

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh