• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শেষ ম্যাচে বড় জয় পেয়ে শীর্ষস্থানে রংপুর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩২

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ষষ্ঠ আসরের শুরুর দিকে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ৯ উইকেটে জয় পেয়েছিল রংপুর রাইডার্স। ওই ম্যাচে কুমিল্লাকে মাত্র ৬৩ রানে অলআউট করেছিল মাশরাফি বিন মুর্তজার দলটি। এবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচেও কুমিল্লাকে ৭২ রানে অলআউট করে দেয় রংপুর। এতে ৯ উইকেটে বড় জয় নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে চলে এসেছে টম মুডির শিষ্যরা।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। যদিও এই সিদ্ধান্তটিই কাল হয়ে দাঁড়ায় সাবেক চ্যাম্পিয়নদের জন্য।

বর্তমান চ্যাম্পিয়নদের কাছে স্বল্প রান সংগ্রহ করতে সক্ষম হয়। ২৫ বলে পর সর্বোচ্চ ২১ রান করেন জিয়াউর রহমান। ইংলিশ অলরাউন্ডার লিয়াম ডওসন ২৪ বলে ১৮ রান তুলে নেন। এছাড়া ১১ বলে ১২ রান করেন শামসুর রহমান শুভ। এছাড়া কেউই নামের পাশে দুই অঙ্ক যোগ করতে পারেননি।

রংপুরের হয়ে তিনটি উইকেট তুলে নেন রবি বোপারা। দুটি করে উইকেট শিকার করেছেন নাহিদুল ইসলাম ও মাশরাফি বিন মুর্তজা। একটি করে উইকেট নিয়েছেন শহিদুল ইসলাম ও নবাগত মিনহাজুল আবেদিন আফ্রিদি।

সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে রংপুরের ওপেনার মেহেদী মারুফ ৫ বলে ৫ রান করে ফিরে যান সঞ্জিত সাহার বলে। যদিও ৬৩ বল বাকি থাকতে ৯ উইকেটে জয় পেয়ে যায় উত্তরাঞ্চলের দলটি।

৩০ বলে ৩৫ রান করেন ক্রিস গেইল। অন্যদিকে ২২ বলে ৩০ রান করে গেইলের সঙ্গে শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন এবি ডিভিলিয়ার্স।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh