• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রংপুরকে বিদায় বললেন হেলস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ জানুয়ারি ২০১৯, ১৮:৫২

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবার সবার আগে প্লে-অফ পর্বে জায়গা করে নিয়েছে। প্লে-অফ পর্ব পর্যন্ত যাত্রাটা অতটাও সহজ ছিল না। শুরুর দিকে টানা তিন ম্যাচে হেরে শঙ্কা জেগেছিল গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ার। খাঁদের কিনারা থেকে ঘুরে দাঁড় করিয়েছে রাইডার্সদের টপ অর্ডারের চার ব্যাটসম্যান মিলে। এর মধ্যে অন্যতম ইংলিশ ব্যাটসম্যান অ্যালেক্স হেলস।

এবারের বিপিএলে শুরুটা করেছিলেন শূন্য দিয়ে। ষষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে শূন্য, এর পরের ম্যাচে খুলনা টাইটানসের বিপক্ষে ১৫ রান। সিলেট সিক্সার্সদের বিপক্ষেও পাননি কোনও রান। তাতে বাদ পড়তে হয় তিন ম্যাচে।

এরপর সিলেট সিক্সার্সের বিপক্ষে একাদশে জায়গা পেয়ে করলেন ৩৩ রান। খুলনা টাইটানসের বিপক্ষে ৫৫ রান করে জানান দেন রানে ফেরার। পরের ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে খেলেন ৪৮ বলে ১০০ রানের ইনিংস। এরপরের ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৮৫ রানে থাকেন অপরাজিত।

সবশেষ রাজশাহী কিংসের বিপক্ষে করেন ১৬ রান। এই ম্যাচেই বাধে বিপত্তি। কাঁধে চোট পেয়ে নামতে পারেননি ফিল্ডিংয়ে। শুরুতে খারাপ করলেও ৮ ম্যাচ মিলে করেছেন ৩১৪ রান। গত কয়েকটা ম্যাচে দলের প্রয়োজনে যেমনটা খেলেছে হেলস, তাতে বাকি ম্যাচগুলো তাকে মিস না করার প্রশ্নই আসে না রাইডার্সদের।

বৃহস্পতিবার সেটাই জানিয়েছের রাইডার্সদের কোচ টম মুডি। অস্ট্রেলিয়ান কিংবদন্তি বলেন, ‘আমরা গত রাতে খবর পেয়েছি ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) তাকে (হেলস) লন্ডনে ফিরে যেতে বলেছে বাঁ কাঁধের চিকিৎসার জন্য। সবশেষ রাজশাহীর বিপক্ষে ম্যাচে সে কাঁধে চোট পেয়েছিল। তাই ইসিবি অনুরোধ করেছে তাকে যেন ছেড়ে দিই। সেখানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা হবে। দুর্ভাগ্যজনকভাবে তার জন্য বিপিএল শেষ হয়ে গিয়েছে।’

মুডি আরও বলে, হেলস নিজের গুরুত্ব বুঝিয়েছে দলের প্রয়োজনের সময়। কিন্তু সে ছাড়াও আমাদের আরও খেলোয়াড় আছে টপ অর্ডারের জায়গা পূরণের জন্য।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৮-২০১৯ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh